Bahumatrik :: বহুমাত্রিক
 
১২ জ্যৈষ্ঠ ১৪২৭, মঙ্গলবার ২৬ মে ২০২০, ১০:৩৫ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

অধ্যাপক মুনতাসীর মামুনের অবস্থার উন্নতি


০৬ মে ২০২০ বুধবার, ১০:০৩  এএম

বহুমাত্রিক ডেস্ক


অধ্যাপক মুনতাসীর মামুনের অবস্থার উন্নতি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও ইতিহাসবিদ মুনতাসীর মামুনের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। রাজধানীর মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ থেকে গত সোমবার দুপুরে তাকে কেবিনে স্থানান্তর করা হয়।

মুনতাসীর মামুনের চিকিৎসায় ছয় সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালের কোভিড-১৯ চিকিৎসায় সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান কচি এসব তথ্য জানান।

মেডিক্যাল বোর্ডের সদস্যরা হলেন মেডিসিন বিভাগের প্রধান অধ্যাপক রুবিনা ইয়াসমীন, নাক-কান-গলার বিভাগীয় প্রধান মনি লাল আইচ, মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক আহসানুল হক, কার্ডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক সালাউদ্দীন উলুব্বী, সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুর রহমান কচি ও অ্যানেসথেসিয়া (অবেদনবিদ্যা) বিভাগের সহকারী অধ্যাপক আনিছুর রহমান। বোর্ড গঠনের চিঠিতে বোর্ডের সদস্যদের সরেজমিন পরিদর্শন করে চিকিৎসা ব্যবস্থাপনা দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

মুনতাসীর মামুন গত রবিবার করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এই হাসপাতালে ভর্তি হন। তাকে আইসিইউতে রেখে চিকিত্সা দেওয়া হয়। সোমবার তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। পরে তার অবস্থার উন্নতি হলে তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।