Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

১৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে আইপিএল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:২৮, ২৪ জুলাই ২০২০

প্রিন্ট:

১৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে আইপিএল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজনের ধোঁয়াশা কেটে গেছে। তবে দিনক্ষণ নিয়ে আপত্তি ছিল টিভি সম্প্রচার সংস্থার। তাদের আবেদন অনুযায়ী সময়সীমা বাড়াচ্ছ বিসিসিআই। যার ফলে এক সপ্তাহ এগিয়ে শুরু হতে যাচ্ছে এবারের আইপিএল। প্রাথমিকভাবে নির্ধারণ করা ২৬ সেপ্টেম্বরের পরিবর্তে শুরু হবে ১৯ সেপ্টেম্বর। ফাইনাল অনুষ্ঠিত হবে ৮ নভেম্বর।

ইতিমধ্যেই আইপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়েছেন, আইপিএল আয়োজিত হবে সংযুক্ত আরব আমিরাতে। ভেন্যু হিসেবে শারজা, আবুধাবি এবং দুবাইকে বাছাই করা হয়েছে। ডাবল লেগ হিসেবে প্রত্যেকটি দল প্রত্যেকের সঙ্গে দু`বার করে খেলবে।

এদিকে, আইপিএলের ফ্র্যাঞ্চাইজি অনুশীলনের জন্য দুটি মাঠের ব্যবস্থা করা হচ্ছে দুবাইতে। বোর্ডের পক্ষ থেকে আইসিসির সদর দফতরের পাশে যে একাডেমি রয়েছে সেখানেই দুটি মাঠ ভাড়া নেয়া হচ্ছে। ফ্র্যাঞ্চাইজিগুলো সেখানেই অনুশীলন করবে। আগামী ২০ আগস্টের মধ্যে সব ফ্র্যাঞ্চাইজি তাদের ক্যাম্প শুরু করে দেবে সংযুক্ত আরব আমিরাতে।

কয়েকদিনের মধ্যেই আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে বসার কথা রয়েছে। বৈঠকের পরই চূড়ান্ত দিনক্ষণ ঘোষণা করা হবে আইপিএলের। তবে তার আগেই সব প্রস্তুতি নিয়ে রাখছেন বোর্ড কর্তারা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer