Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

হঠাৎ দেশে ফিরছেন সাকিব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:১৬, ২২ মার্চ ২০২১

প্রিন্ট:

হঠাৎ দেশে ফিরছেন সাকিব

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চলা বিতর্কের মধ্যে দেশে ফিরছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। যদিও সাকিবের দেশে ফেরার কারণ এখনো জানা যায়নি। তৃতীয় সন্তানের জন্মের ক্ষণে পরিবারের পাশে থাকতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি।

সোমবার দিবাগত রাত ২টায় সাকিব বাংলাদেশে অবতরণ করবেন। কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে বাংলাদেশে আসবেন সাকিব। সংশ্লিষ্ট সূত্রে বিষয়টি জানা গেছে।

এদিকে নিউজিল্যান্ড সফরে টাইগাররা। পিতৃত্বকালীন ছুটিতে থাকা সাকিব নেই দলের সঙ্গে। গত ১৬ মার্চ প্রথমবারের মতো পুত্রসন্তানের বাবা হন সাকিব, যা সাকিব-শিশির দম্পতির তৃতীয় সন্তান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ঊর্ধ্বতন কর্তাদের নিয়ে বেফাঁস মন্তব্য করলে নতুন করে বিতর্কে জড়ান সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডারকে ঘিরে অসন্তোষ দেখা দিয়েছে বোর্ডে।

এ বিষয়ে গতকাল রোববার (২১ মার্চ) বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে বৈঠক করেন প্রভাবশালী বোর্ড পরিচালকরা। সেখান থেকে বের হয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে অসন্তোষ প্রকাশ করেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান ও এইচপি ইউনিটের প্রধান নাঈমুর রহমান দুর্জয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer