Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

মাশরাফিকে প্রধানমন্ত্রীর ফোন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:১৭, ১৭ মে ২০১৯

প্রিন্ট:

মাশরাফিকে প্রধানমন্ত্রীর ফোন

ঢাকা : ত্রিদেশীয় সিরিজের ফাইনালের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজাকে ফোন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শুক্রবার বিকাল পৌনে চারটায় আয়ারল্যান্ডের ডাবলিনে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে বাংলাদেশ। ট্রফির লড়াইয়ে নামার আগে টাইগারদের ফোন করে দুশ্চিন্তা মুক্ত থেকে মন খুলে খেলার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিষয়টি নিশ্চিত করে বৃহস্পতিবার সংবাদ মাধ্যমকে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রী কখনোই ট্রফি জয়ের কথা বলেন না। তিনি দলকে শুভকামনা জানিয়েছেন। বলেছেন টেনশন না করে মন খুলে খেলতে। চ্যাম্পিয়ন হতেই হবে এমন কোনো কথা নেই।’

মাশরাফি আরও জানান, ‘অনেক সময়ই আমাদেরকে ফোন করে প্রধানমন্ত্রী শুভেচ্ছা জানান। বরাবরই এরকমই বলেন। কখনোই বলেন না যে এবার চ্যাম্পিয়ন হতেই হবে।’

ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত খেলে যাওয়া বাংলাদেশ আরও একটি ট্রফির দুয়ারে। টাইগাররা এবার কি পারবে ফাইনালে বারবার হেরে যাওয়া হতাশা গুছাতে?

সবশেষ দুবাইয়ে অনুষ্ঠিত এশিয়া কাপে, পাকিস্তান-শ্রীলংকার মতো শক্তিশালী দলকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করা বাংলাদেশ। কিন্তু শিরোপার দুয়ারে গিয়ে ভারতের বিপক্ষে ৩ উইকেটে হেরে যায় মাশরাফিরা।

গত বছরের জানুয়ারিতে ঘরের মাঠে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের ফাইনালে শ্রীলংকার বিপক্ষে ২২২ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে ৭৯ রানে হেরে যায় বাংলাদেশ।

এর আগে ২০১২ সালে ঢাকায় অনুষ্ঠিত এশিয়া কাপের ফাইনালে পাকিস্তানের বিপক্ষে অসাধারণ খেলেও মাত্র ২ রানে হেরে যায় টাইগাররা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer