Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

মালাইকা-অর্জুনের বিয়ের দিনক্ষণ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৪৭, ১০ জানুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মালাইকা-অর্জুনের বিয়ের দিনক্ষণ

ঢাকা: অবশেষে বিয়ে করছেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। চলতি বছরই গাঁটছড়া বাঁধছেন তারা। এই খবর আগেই জানা গেছে। তবে এবার প্রকাশ্যে এল মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের বিয়ের দিনক্ষণ।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চলতি বছরের মার্চ মাসের শেষে কিংবা এপ্রিলের শুরুতে বিয়ের পিঁড়িতে বসবেন আরবাজ খানের সাবেক স্ত্রী। ইতোমধ্যেই নাকি অর্জুনের সঙ্গে তার বিয়ের দিন, তারিখ নিয়ে নিজের টিম-এর সঙ্গে আলোচনাও সেরে ফেলেছেন বলিউডের এই অভিনেত্রী।

টিম মালাইকার প্রত্যেক সদস্য যাতে বিয়ের দিন হাজির থাকতে পারেন, সেই কারণে আগেভাগে তাদের বিয়ের দিনক্ষণ জানিয়ে দেওয়া হয়েছে। টিম মালাইকার প্রত্যেক সদস্য তাদের বিয়েতে হাজির হলেও, সেখানে ক্যামেরার ফ্ল্যাশ সেভাবে থাকবে না। পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠদের নিয়েই অর্জুন কাপুরের সঙ্গে চুপিসাড়ে মালাইকা বিয়ে সেরে নেবেন বলে খবর। যদিও, মালাইকা অরোরা বা অর্জুন কাপুর কিন্তু এ বিষয়ে মুখে টু শব্দও করেননি।

বর্তমানে `পানিপথ`-এর শুটিংয়ে ব্যস্ত অর্জুন কাপুর। অন্যদিকে `ইন্ডিয়াস গট ট্যালেন্ট` নামে একটি রিয়েলিটি শো-এ বিচারকের আসনে রয়েছেন মালাইকা অরোরা। নিজেদের সব কাজ মিটিয়েই কি এ বছর দু`জনে বিয়ের সিদ্ধান্ত নিচ্ছেন? আপাতত সেই প্রশ্নই উঠছে বি টাউনের আনাচেকানাচে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer