Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

ভালুকায় দুই শিশুকে কুপিয়ে জখম

মোঃ মজনু মিয়া, ভালুকা প্রতিনিধি

প্রকাশিত: ২১:২০, ১২ আগস্ট ২০১৯

প্রিন্ট:

ভালুকায় দুই শিশুকে কুপিয়ে জখম

ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকা উপজেলায় রাজৈ ইউনিয়নের পাইলাব গ্রামের সিজান (১২),ও সানোয়ার(৭) নামে দুই শিশুকে কুপিয়ে আহত করে। গত বৃহস্পতিবার দুপুরে দিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে এতে গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্র জানায়, গত( ৮ আগষ্ট) দুপুরে বাড়ীর পাশের মোড়ের সেলুনে চুল কেটে বাড়ী ফেরার পথে মোঃদুলাল মিয়ার দুই পুত্র সিজান ও সানোয়ারকে পিছন দিকে দিয়ে কাজিম উদ্দিন ও তার তিন ছেলে মিলে ওই শিশুর উপর হামলা করে। প্রথম ছোট ছেলেকে দা দিয়ে মাথায় আঘাত করে টের পেয়ে বড় ভাই দৌড়ে এসে ফেরাতে গেলে তাঁকেও মাথায় এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন।

এক পর্যায়ে এলাকার লোকজন ছুটে এসে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে। আহতদের ভালুকা সরকারি হাসপাতাল আনার পর তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পেরন করেন।

শিশু পরিবারের জানায়, সিজানকে মৃত্যু শয্যায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানায়, একটি মামলা দায়ের করা হয়েছে। 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer