Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

বৃষ্টি থাকবে আরও ৩ দিন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৫৬, ২৯ সেপ্টেম্বর ২০১৯

আপডেট: ০০:১৩, ৩০ সেপ্টেম্বর ২০১৯

প্রিন্ট:

বৃষ্টি থাকবে আরও ৩ দিন

ঢাকা: মৌসুমী বায়ুর প্রভাবে রাজধানীসহ সারাদেশে আরও তিন দিন বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। রোবার বিকাল থেকে রাজধানীতে টানা কয়েক ঘণ্টার বৃষ্টিতে অনেক এলাকায় পানি জমে ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ।

আবাহওয়া অধিদপ্তর বলছে, রাজধানীতে দুপুর ১২টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত প্রায় ১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। আবাহওয়া অধিদপ্তরের সর্বশেষ (রাত সাড়ে ৮টা) বুলেটিনে বলা হয়, আগামী ৬ ঘণ্টার মধ্যে ঢাকা, ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা ও কুমিল্লা অঞ্চলের ওপর দিয়ে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে।

অপরদিকে রবিবার রাত ১টা পর্যন্ত অপর এক পূর্বাভাসে বলা হয়- কুমিল্লা, ঢাকা, ফরিদপুর, রাজশাহী, রংপুর, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মসিংহ, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী এবং সিলেটের ওপর দিয়ে দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৬০-৮০ কি.মি. বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দর সমূহকে ২ নম্বর নৌ হুশিয়ারি সংকেত দেখাতে বলা হয়েছে।

এছাড়া, দেশের অন্যত্র দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কি.মি. বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দর সমূহকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer