Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

বিয়ে করছেন কপিল শর্মা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:২৫, ৫ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বিয়ে করছেন কপিল শর্মা

 

বছর শেষে বলিউডে বিয়ের ধুম লেগেছে। রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পর এবার বিয়ে করছেন ভারতের ছোট পর্দার জনপ্রিয় উপস্থাপক কপিল শর্মা।

দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাতের সঙ্গেই তাঁর বিয়ে হচ্ছে। এরই মধ্যে কপিল শর্মা আর গিন্নি ছত্রাত তাঁদের বিয়ের আমন্ত্রণপত্র ইনস্টাগ্রামে পোস্ট করে সবার আশীর্বাদ চেয়েছেন। তাতে লেখা আছে, ১২ ডিসেম্বর তাঁদের বিয়ে হচ্ছে।

বিয়ের আগে কপিল শর্মাকে দুটি কঠিন শর্ত জুড়ে দেন গিন্নি ছত্রাত। প্রথম শর্ত, কলঙ্কমুক্ত ক্যারিয়ার গড়তে হবে। দ্বিতীয় শর্ত, মদ্যপান করা যাবে না। এসব শর্ত পূরণ হওয়ার পর তবেই কপিল শর্মাকে বিয়ে করবেন তাঁর দীর্ঘদিনের বান্ধবী গিন্নি ছত্রাত। বান্ধবীর দুটি শর্তই পূরণ করেছেন ভারতের জনপ্রিয় এই উপস্থাপক ও কৌতুকশিল্পী।

জানা গেছে, কপিল শর্মা মদ্যপান পুরোপুরি ছেড়ে দিয়েছেন। চিকিৎসার জন্য বেঙ্গালুরুর একটি আয়ুর্বেদিক ক্লিনিকে তাঁকে ভর্তি করা হয়। তিনি চিকিৎসায় এত ভালোভাবে সাড়া দিয়েছেন যে এই রিহ্যাব সেন্টার থেকে নির্ধারিত সময়ের ২৮ দিন আগেই ছেড়ে দেওয়া হয় তাঁকে। আর প্রথম শর্তটির ব্যাপারে তিনি মনোরোগ বিশেষজ্ঞ ও ক্যারিয়ার বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেছেন। তাঁদের পরামর্শ মেনে চলছেন। ক্যারিয়ারকেও ত্রুটিমুক্ত করার চেষ্টা করছেন।

বিয়ের ব্যাপারে সংবাদ সংস্থাকে কপিল শর্মা বললেন, ‘আমরা খুব সাধারণ অনুষ্ঠান করতে চেয়েছিলাম। কিন্তু গিন্নি তাঁর বাবা-মায়ের একমাত্র সন্তান। তাঁদের ইচ্ছে, মেয়ের বিয়েতে বড় অনুষ্ঠান হবে। তাই বড় করেই অনুষ্ঠান হচ্ছে। জলন্ধরে বিয়ে হবে। ওটা গিন্নির শহর।’ অনেক দিন যাঁর সঙ্গে প্রেম, তাঁকেই বিয়ে করছেন। কেমন লাগছে? কপিল শর্মা বললেন, ‘আমি খুব খুশি। তবে আমার মা আমার থেকেও বেশি খুশি।’

কপিল শর্মার বান্ধবী গিন্নি ছত্রাত ব্যবসায়ী। পাঞ্জাবের জলন্ধরে তাঁরা একসঙ্গে কলেজে পড়াশোনা করেছেন। কলেজের বিভিন্ন অনুষ্ঠানে তাঁরা স্ট্যান্ডআপ কমেডি করেছেন। কপিলকে নানাভাবে সহযোগিতা করেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer