Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

‘নেত্রী’ লুকে ধরা দিয়েছেন বর্ষা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৫৭, ২৫ নভেম্বর ২০২১

প্রিন্ট:

‘নেত্রী’ লুকে ধরা দিয়েছেন বর্ষা

ঢালিউড সিনেমায় একের পর এক চমক দিয়েছেন অনন্ত জলিল। সম্প্রতি বর্ষাকে নিয়ে শুরু করেছেন ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং।

দেশপ্রেম ও রাজনৈতিক প্রেক্ষাপটে সিনেমাটি নির্মিত হচ্ছে। একজন নেত্রীর সততা ও দক্ষতার প্রেক্ষাপট সিনেমাটিতে তুলে ধরা হবে। সিনেমাটির প্রথম ধাপের শুটিং সিলেটের মনোরম লোকেশনে হয়েছিল। এখন ঢাকার আশপাশের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং চলছে। এতে ভারত থেকে আগত অভিনেতারা অংশগ্রহণ করছেন।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অনন্ত ও বর্ষা। আর অভিনয় করছেন প্রদীপ রাওয়াত, কবির দুহান প্রমুখ। চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি রাজধানীর একটি অভিজাত হোটেলের সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়।

২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছিল ‘নেত্রী-দ্য লিডার’ সিনেমার শুটিং। সিনেমায় নেত্রীর ভূমিকায় অভিনয় করছেন বর্ষা। অনন্ত থাকবেন তার বডিগার্ড। বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে অ্যাকশনধর্মী সিনেমাটি। যৌথভাবে এটি পরিচালনা করছেন অনন্ত জলিল ও উপেন্দ্র মাধব।

এদিকে ২৪ ডিসেম্বর মুক্তি পাবে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন-দ্য ডে’ সিনেমাটি। মুক্তির তারিখ জানিয়ে অনন্ত জলিল বলেন, ‘দর্শক এ সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। সব ঠিক থাকলে আগামী ২৪ ডিসেম্বর সিনেমাটি বাংলাদেশসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে একযুগে মুক্তি পাবে।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer