Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

৯ম ওয়েজ বোর্ডের দাবিতে ১৮ জানুয়ারি বিক্ষোভ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:২২, ৮ জানুয়ারি ২০১৭

আপডেট: ২৩:৩৪, ৮ জানুয়ারি ২০১৭

প্রিন্ট:

৯ম ওয়েজ বোর্ডের দাবিতে ১৮ জানুয়ারি বিক্ষোভ

ফাইল ছবি

ঢাকা : দেশের প্রিন্টিং ও ইলেকট্রোনিক উভয় গণমাধ্যমের সাংবাদিকরা আগামী ১৮ জানুয়ারি অবিলম্বে ৯ম ওয়েজ বোর্ড ঘোষণার দাবিতে বিক্ষোভ সমাবেশ করবে।

সোমবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সংগঠনের এক সভায় নির্ধারিত সময়ের মধ্যে এই ওয়েজ বোর্ড ঘোষণায় তথ্য মন্ত্রণালয়ের ব্যর্থতার জন্য তীব্র ক্ষোভ প্রকাশ করা হয়।

সভায় তথ্য মন্ত্রণালয় সাংবাদিক সমাজের দাবি বাস্তবায়নে আন্তরিক নয় উল্লেখ করে বলা হয়, গণতান্ত্রিকভাবে নির্বাচিত একটি সরকারের কাছ থেকে এমনটি প্রত্যাশিত নয়।

সভায় আরো বলা হয়, প্রতি ৪ বছরে সাংবাদিকদের একটি নতুন ওয়েজ বোর্ড পাওয়ার কথা, কিন্তু এবার এই ৪ বছরের মেয়াদ পূর্ণ হয়ে ইতোমধ্যেই সাত মাস পেরিয়ে গেছে।

সভায় অন্যান্যের মধ্যে বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক, সহ-সভাপতি জাফর ওয়াজেদ ও শহীদুল আলম, যুগ্ম-মহাসচিব অমিয় ঘটক পূলক, কোষাধ্যক্ষ মধুসূদন মন্ডল, ডিইউজে’র সভাপতি শাবান মাহমুদ, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বিএএফইউজে’র নির্বাহী সদস্য সৈয়দ ইশতিয়াক রেজা, মফিদা আকবর, স্বপন দাসগুপ্ত ও শফিউদ্দিন আহমেদ বিটু বক্তৃতা করেন।

সভায় বিএএফইউজে’র আওতাধীন সকল ইউনিয়নের প্রতি ওইদিন সকাল ১১টায় নিজ নিজ ইউনিয়ন কার্যালয়ের সামনে রাস্তায় বিক্ষোভ সমাবেশ করার আহবান জানানো হয়। ওইদিন ঢাকায় একই সময়ে জাতীয় প্রেসক্লাবের সামনের রাজপথে এই কর্মসূচি পালিত হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer