Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

৫৫ কিলোমিটার যানজটের কবলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক

টাঙ্গাইল সংবাদদাতা

প্রকাশিত: ১১:৪৬, ৮ মার্চ ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

৫৫ কিলোমিটার যানজটের কবলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক

টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। যানজট মহাসড়কের কালিয়াকৈরের চন্দ্রা এলাকা থেকে টাঙ্গাইল বাইপাস এলাকা পর্যন্ত প্রায় ৫৫ কিলোমিটার এলাকায় বিস্তৃত হয়েছে। এতে যাত্রীদের সীমাহীন দুর্ভোগ পোহাতে হচ্ছে।

মঙ্গলবার রাতে মহাসড়কের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনা ও যানবাহন বিকল হওয়ার কারণে এ যানজটের সৃষ্টি হয়েছে বলে হাইওয়ে থানা পুলিশ জানিয়েছেন। ১৫ মিনিটের রাস্তা অতিক্রম করতে চালকদের প্রায় পাঁচ ঘণ্টা যানজটে আটকা পড়ে অপেক্ষা করতে হয়েছে।

পুলিশ, যাত্রী, শ্রমিক ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাত ৩টার দিকে মহাসড়কে মির্জাপুর উপজেলার ধল্যা এলাকায় একটি ট্রাকের চাকা খুলে বিকল হয়ে পড়লে মহাসড়কে যানবাহনের গতি কমে যায়। এরপর রাত সাড়ে ৩টার দিকে মির্জাপুর উপজেলা সদরের পোস্টকামুরী এলাকার একটি ব্রিজের অপর একটি ট্রাক এবং উপজেলার জামুর্কী এলাকায় আরেকটি ট্রাক বিকল হলে যানজটের সৃষ্টি হয়।

ভোর ৪টার দিকে মহাসড়কের কালিয়াকৈর উপজেলার খারাজোড়া নামক স্থানে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে মহাসড়কে যানজট দীর্ঘ হতে থাকে। এক পর্যায়ে যানজট চন্দ্রা থেকে টাঙ্গাইল বাইপাস এলাকা পর্যন্ত উভয় পাশে প্রায় ৫৫ কিলোমিটার এলাকায় বিস্তৃত হয়।

ভোর ৫টার দিকে পুলিশ মহাসড়কের উপর থেকে দুর্ঘটনা কবলিত যানবাহন সরিয়ে নিলে ধীর গতিতে যান চলাচল শুরু হলেও যানজটে আটকা পড়া যানবাহনের চালেকরা গাড়ির মধ্যে ঘুমিয়ে পড়ায় যান চলাচলে বিঘ্ন ঘটে।

বুধবার সকাল ১০টায় মহাসড়কের মির্জাপুর বাইপাস এলাকায় ঢাকার দিকে গাড়ির চাকা ধীর গতিতে ঘুরলেও টাঙ্গাইলের দিকে থেমে রয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer