Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

৩৫তম বিসিএস’এ আরও ১৪৬৬ জনকে নন-ক্যাডারে নিয়োগের সুপারিশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:২০, ২০ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

৩৫তম বিসিএস’এ আরও ১৪৬৬ জনকে নন-ক্যাডারে নিয়োগের সুপারিশ

ঢাকা : ৩৫তম বিসিএসে উত্তীর্ণ হয়েও যারা ক্যাডারে নিয়োগ পাননি তাদের মধ্য থেকে আরও এক হাজার ৪৬৬ জনকে দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে নিয়োগের সুপারিশ করেছে সরকারি কর্মকমিশন পিএসসি।

এ পর্যন্ত ৩৫তম বিসিএসে উত্তীর্ণ হয়েও যারা ক্যাডার পায়নি তাদের মধ্য থেকে প্রথম ও দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে দুই হাজার ১৬৩ জনকে নিয়োগের সুপারিশ করল পিএসসি।

বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের অধীনে সহকারী শিক্ষক (ইংরেজি) পদে ২১৭ জন, সমাজবিজ্ঞানে ১১০ জন, ভৌত বিজ্ঞানে ১০৯ জন এবং ব্যবসায় শিক্ষা বিষয়ের সহকারী শিক্ষক হিসেবে ১১০ জনকে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

এছাড়া এনবিআরের অধীন সহকারী রাজস্ব কর্মকর্তা পদে ৫৪৫ জন, কর পরিদর্শক পদে ৮০ জনসহ ২৯টি ক্যাটাগরিতে মোট এক হাজার ৪৬৬ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি।

৩৫তম বিসিএসের লিখিত ও মৌখিক পরীক্ষায় ৫ হাজার ৫১৭ জন পাস করলেও এদের মধ্য থেকে বিভিন্ন ক্যাডারে ২ হাজার ১৫৮ জনকে নিয়োগের সুপারিশ করে পিএসসি।

লিখিত ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হলেও যারা ক্যাডায় পায়নি তাদের মধ্যে যারা প্রথম ও দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদে নিয়োগ পেতে ইচ্ছুক তাদের কাছে আবেদন চায় কমিশন। দুই হাজার ৬০০ জন আবেদন জমা দেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer