Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

৩ মার্চ ঢাকায় আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৩৩, ১৫ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

৩ মার্চ ঢাকায় আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলন

ঢাকা : আগামী ৩ মার্চ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এইআন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন অনুষ্ঠিত হবে ৬ষ্ঠ বিএসএইচআরএম-মেটলাইফ আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলন।

দেশের প্রায় ২৫০০ মানবসম্পদ পেশাজীবিদের সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট (বি এস এইচ আর এম) এর আয়োজক।

বিশ্বব্যাপি ব্যবসা বাণিজ্য ও কর্পোরেট হাউজগুলোর সফলতার ক্ষেত্রে মানব সম্পদ প্রফেশনস এর ক্রম পরিবর্তনশীল গুরুত্বের কথা বিবেচনা করে এ বছর সম্মেলনের মূল প্রতিপাদ্য ঠিক করা হয়েছে -’’একচেঞ্জ টু চেঞ্জ” বা ”পরিবর্তনের জন্য বিনিময়”।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ৬ষ্ঠ বি এস এইচ আর এম-মেটলাইফ আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলন-২০১৭ উপলক্ষে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বি এস এইচ আর এম এর সভাপতি মোঃ মোশাররফ হোসেন, বি এস এইচ আর এম এর সহ-সভাপতি মোঃ মাশেকুর রহমান খাঁন, ৬ষ্ঠ বিএসএইচআরএম-মেটলাইফ আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলন-২০১৭ এর চেয়ারম্যান এস এম জহির উদ্দিন হায়দার এফসিএমএ, সম্মেলনর সচিব এম. আবদুল্লাহ আল মামুন এবং বি এস এইচ আর এম এর সিনিয়র কর্মকর্তাবৃন্দ, প্রেস এন্ড মিডিয়া উপ-কমিটির সদস্যবৃন্দ।

 

অন্যান্যদের মধ্যে টাইটেল স্পন্সর মেটলাইফ এর প্রতিনিধি মোঃ জাফর সাদেক চৌধুরী, চীফ ডিস্ট্রিবিউশন অফিসার, মোঃ মাহমুদ আলম, ম্যানেজার, এমপ্লয়ী বেনিফিটস্, মোঃ সাইফুর রহমান খাঁন, সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার, মানব সম্পদ ও ফারিয়া মাহবুব, সিনিয়র অফিসার, ব্রান্ড এন্ড কমিউনিকেশনস এবং সম্মেলনের বিভিন্ন সহযোগী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

বক্তারা এই আন্তর্জাতিক মানব সম্পদ সম্মেলনের প্রেক্ষিত ও মানব সম্পদ উন্নয়নের ভূমিকা তুলে ধরেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। আসন্ন সম্মেলনটি বিশ্বব্যাপী মানব সম্পদের চলমান অগ্রগতি ও নতুন ধ্যান ধারনা ও জ্ঞান বিনিময়ের এক চমৎকার ক্ষেত্র তৈরী করবে বলে সংবাদ সম্মেলনে আশাবাদ ব্যক্ত করা হয়।

সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্ট (ইউএসএ) এর প্রেসিডেন্ট ও সিইও হ্যানরি জি জ্যাকসন, বিএসএইচআরএম এবং এশিয়া প্যাসিফিক ফেডারেশন অব হিউম্যান রিসোর্সেস ম্যানেজম্যান্টের প্রেসিডেন্ট মোঃ মোশাররফ হোসেন, শ্রীলংকার শ্রী জয়াবর্ধেনেপোরা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক এবং ইনষ্টিটিউট অব পার্শোনেল ম্যানেজম্যান্ট প্রেসিডেন্ট ড. অজন্তা সুজেয়া ধর্মসিড়ি, ন্যাশানাল ইনষ্টিটিউট অব পার্শোনেল ম্যানেজম্যান্ট (ভারত) ন্যাশানাল প্রেসিডেন্ট সমেশ দাশ গোপ্তা প্রধান আলোক হিসেবে উপস্থিত থাকবেন।

এ ছাড়া দেশী-বিদেশী মানব সম্পদ বিশেষজ্ঞগণ উক্ত সম্মেলনে আলোচক হিসেবে অংশগ্রহণ করবেন। আয়োজকরা আশা করছেন দেশ বিদেশের প্রায় ১০০০ মানব সম্পদ পেশাজীবি এ সম্মেলনে অংশগ্রহন করবেন।

সম্মেলনে রেজিষ্ট্রেশনের জন্য যোগাযোগ: ০১৭৯০৪৪৪৪৭৭, ০১৭৯০৪৪৪৪১১, [email protected]

আন্তর্জাতিক মানবসম্পদ সম্মেলনের টাইটেল স্পন্সর মেটলাইফ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer