Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

২৯ সেপ্টেম্বর রাবির দশম সমাবর্তন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:১৮, ১৭ আগস্ট ২০১৮

আপডেট: ১১:২১, ১৭ আগস্ট ২০১৮

প্রিন্ট:

২৯ সেপ্টেম্বর রাবির দশম সমাবর্তন

ঢাকা : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দশম সমাবর্তন অনুষ্ঠিত হবে আগামী ২৯ সেপ্টেম্বর। সমাবর্তনে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের আচার্য ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বৃহস্পতিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ নিয়ে চতুর্থবারের মতো বিশ্ববিদ্যালয়টির সমাবর্তনের তারিখ ঘোষণা করা হলো।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২৯ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে দশম সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ সভাপতিত্ব করবেন। তবে সমাবর্তন বক্তা হিসেবে কে থাকছেন সে বিষয়ে বিজ্ঞপ্তিতে জানানো হয়নি।

জানা যায়, ২০১৬ সালের ডিসেম্বর এবং ২০১৭ সালের জানুয়ারিতে সমাবর্তনের তারিখ ঘোষণা করেও তা পরিবর্তন করা হয়। পরে চলতি বছর ২৪ মার্চ অনুষ্ঠানের তারিখ নির্ধারিত হয়। এতে রাষ্ট্রপতি আবদুল হামিদের পরিবর্তে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সভাপতিত্ব করবেন বলে ঠিক হয়। কিন্তু গ্রাজুয়েটরা শিক্ষামন্ত্রীর সভাপতিত্ব করা নিয়ে আপত্তি তোলেন। এরপর সমাবর্তনের ১০ দিন আগে শিক্ষামন্ত্রীর অসুস্থতার কারণ দেখিয়ে আবারো সমাবর্তন স্থগিত করা হয়।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer