Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

২০ মে জেলা নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৪২, ২৬ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

২০ মে জেলা নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী

ঢাকা : শেখ হাসিনার সভাপতিত্বে ২০ মে সকাল সাড়ে ১০টায় গণভবনে দলের জেলা নেতাদের সঙ্গে  মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে বলে দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ সদস্যবৃন্দ, সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দফতর ও উপ-দফতর সম্পাদক, প্রচার ও প্রকাশনা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকরা উপস্থিত থাকবেন।

গত বছরের ২২ ও ২৩ অক্টোবর অনুষ্ঠিত দলের ২১তম জাতীয় সম্মেলনের পর এই প্রথমবারের মতো জেলা নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন দলীয় সভাপতি। দলের সাংগঠনিক অবস্থা, আগামী জাতীয় নির্বাচন, দেশের বিভিন্ন স্থানে সংঘটিত জঙ্গি হামলার বিষয়গুলো মতবিনিময়ের সময় আলোচিত হতে পারে বলে জানা গেছে। এছাড়া এই সভায় আগামী জাতীয় নির্বাচনের জন্য মাঠের রাজনীতিতে সক্রিয় হওয়া ও দলের প্রচার-প্রচারণা আরও বৃদ্ধির নির্দেশনা আসতে পারে।
গত ১২ এপ্রিল অনুষ্ঠিত আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বৈঠকে তৃণমূল সংগঠন নিয়ে আলোচনা

হয় বলে জানা গেছে। ওই্ আলোচনায় দেশের বেশ কয়েকটি জেলার অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও কোন্দলের বিষয়ও উঠে আসে। এ সময় প্রধানমন্ত্রী কয়েকটি জেলার নাম উল্লেখ করে তাদের ডেকে এনে কথা বলার আগ্রহ প্রকাশ করেন ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer