Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

২য় বার বিডি হিপ-হপ ফেস্ট আয়োজনে রঁন্দেভু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৩, ১৯ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

২য় বার বিডি হিপ-হপ ফেস্ট আয়োজনে রঁন্দেভু

ঢাকা : এ কবির আর গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান রঁন্দেভু প্রাইভেট লিমিটেড দ্বিতীয় বারের মতো রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করতে যাচ্ছে বিডি হিপ-হপ ফেস্ট ২০১৬।

এ উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে সোমবার এক সংবাদ সম্মেলনের আয়োজন হয়।

সংবাদ সম্মেলনে রঁন্দেভুর কর্মকর্তারা জানান, আগামী ২৫ ডিসেম্বর ২০১৬, রোববার রাজধানীর হোটেল লা মেরিডিয়ান এর ইনফিনিটি রুফটপে সন্ধ্যা ৬টা থেকে শুরু হয়ে মাঝরাত পর্যন্ত একটানা চলবে এ আয়োজন।

তারা আরও জানান, এবারের আয়োজনে দেশের মেধাবী হিপ-হপ শিল্পীরা র‌্যাপ, বি-বয় ড্যান্স, বিট বক্সিং, হিপ-হপ ফ্যাশন শো, ফায়ার স্পিনিং ইত্যাদি পরিবেশনার মধ্য দিয়ে নিজ নিজ প্রতিভার জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ পাচ্ছেন।

আয়োজকরা বলেন, গত বছরের অনুষ্ঠানের বিপুল দর্শকপ্রিয়তা ও সাফল্য আমাদের অনুপ্রাণিত করেছে এ বছরে আরো একটু বড় পরিসরে ও ভিন্ন আঙ্গিকে এ আয়োজনের। রঁন্দেভুর পক্ষ থেকে এইস, মাইক্রোম্যাক্স, ওয়াচেস ওয়ার্ল্ড, মোবাইল ওয়ার্ল্ড ও এ কবির আর গ্রুপকে বিশেষ কৃতজ্ঞতা জানান হয় এ ধরনের আয়োজনে পাশে থাকার জন্য।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হিপ-হপ ফেস্টের পরিচালক ও রঁন্দেভু প্রাইভেট লিমিটেড এবং এ কবির আর গ্রুপের চেয়ারম্যান আশিনুল কবির রাজন, রঁন্দেভু’র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মোহাম্মদ জাহিদ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার(প্রশাসন) এমএম কামাল পাশা, র‌্যাপ আর্টিস্ট ও প্রোডিউসার, কোঅর্ডিনেশন ও কম্যুনিকেশন এক্সিকিউটিভ, রঁন্দেভু বিশাল করিম, হিপ-হপ ফেস্টের কোরিওগ্রাফার ও স্টাইলিস্ট সাইয়েদ রুমা, ম্যাক্সিমাস মোবাইলের ব্রান্ড ম্যানেজার, ওয়াচেস ওয়ার্ল্ড, মোবাইল ওয়ার্ল্ড সুপ্রিয় রায়, হিপ-হপ ফেস্টের টেকনিক্যাল ডিরেক্টর ও সাস কম্প্যাক্ট টিউনের চেয়ারম্যান নুরুল মোমেন সোহেল, রাজত্বের র‌্যাপ আর্টিস্ট তৌফিক আহমেদ, গায়ক ফয়সাল রড্ডি, বিটবক্সার/লাইভ-লুপ আর্টিস্ট ও বিটবক্স বাংলাদেশ’র কো-ফাউন্ডার মোক্তাদির দেওয়ান, দ্য পেইজেস সিইও ও সম্পাদক তৌহিদুল ইসলাম অপু, বি-বয় ড্যান্সার, অ্যানোনিমাস ক্রু আসিফ ইসলাম অলিভ, এবং র‌্যাম্প মডেল রুকসানা আলি হীরা, মানজারিন অবনী ও তারিনা খান প্রমুখ।

বিডি হিপ-হপ ফেস্ট ২০১৬-র মিডিয়া পার্টনার বৈশাখী টেলিভিশন, দৈনিক ইত্তেফাক, এবিসি রেডিও, বাংলানিউজ২৪.কম ও ম্যাগাজিন দ্য পেইজেস। এছাড়া মিডিয়া সমন্বয়কারী প্রতিষ্ঠান কুল এক্সপোজার এবং অনলাইন টিকেট পার্টনার টিকেটচাই.কম।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer