Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

১৫০ জন বিএনপি নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ০২:৫৯, ২২ মে ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

১৫০ জন বিএনপি নেতাকর্মীর আওয়ামীলীগে যোগদান

ছবি: বহুমাত্রিক.কম

ঝিনাইদহ : ঝিনাইদহে ১৫০ জন বিএনপি নেতাকর্মী ক্ষমতাসীন দল আওয়ামীলীগে যোগ দিয়েছেন।

গত শুক্রবার ঝিনাইদহ সদর উপজেলার ধনঞ্জয়পুর বাজারে ১৩ নং ফুরসন্দি ইউনিয়ন বিএনপির সভাপতি আতিয়ার বিশ্বাস অরফে ইকতিয়ানের নেতৃত্বে ফুরসন্দি ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডঃ আব্দুল মালেক মিনার হাতে হাত রেখে বিভিন্ন গ্রাম থেকে প্রায় ১৫০ জন বিএনপির নেতাকর্মী আনুষ্ঠানিকভাবে আওয়ামীলীগে যোগদান করেন।

যোগদান অনুষ্ঠানে আতিয়ার বিশ্বাস বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মন্ত্রে উৎজিবিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ে তুলতে আওয়ামীলীগের যোগদানের কোন বিকল্প নেই। একমাত্র বঙ্গবন্ধুর কন্যায় পারে এ দেশ থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস চিরতরে নির্মূল করতে। বিএনপির রাজনৈতিক ভুল ও দেওলিয়াপানার কারণে এদেশ তারা আর মাথা তুলে দাড়াতে পারবে না। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আওয়ামীলীগের যোগদানের আহবান জানান।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিল ঘাতক দালাল নির্মূল কমিটির ঝিনাইদহ জেলার সাধারণ সম্পাদক ফুরসন্দি ইউনিয়নের চেয়ারম্যান অ্যাডঃ আব্দুল মালেক মিনা, ঝিনাইদহ জেলা জাতীয় সোনালী ব্যাংক এমপ্লাইজ শ্রমিক লীগের সাবেক সভাপতি শ্রমিক নেতা শামছুর রহমান, আওয়ামীলীগ নেতাইউপি সদস্য আসাদুজ্জামান, জাহাঙ্গীর হোসেন, আওয়ামীলীগ নেতা আরজ আলি, জিল্লুর রহমান, ওহাব মোল্লা, যুবলীগ নেতা বাবুল আখতার, সেলিম ও আকুল প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer