Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

হাতিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ জলদস্যু নিহত

নোয়াখালী

প্রকাশিত: ১০:৩৯, ২১ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

হাতিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ জলদস্যু নিহত

নোয়াখালী : নোয়াখালীর হাতিয়া উপজেলার বয়রাচরের চতলারঘাট এলাকায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ছয়টি আগ্নেয়াস্ত্র, বেশ কিছু গুলি, ডাকাতির অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বন্দুকযুদ্ধর এ ঘটনা ঘটে। এ অভিযান পরিচালনা করেন র‍্যাব ১১ এর লক্ষ্মীপুর ক্যাম্পের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. জসীম উদ্দিন চৌধুরী।

নিহতদের একজন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত জলদস্যুবাহিনীর প্রধান সাইফুল ইসলাম ও অন্যজন তার সহযোগী মো. শফিক। সাইফুলের বিরুদ্ধে বিভিন্ন হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অপরাধের নয়টি মামলা রয়েছে।

লক্ষ্মীপুর ক্যাম্পের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. জসীম উদ্দিন চৌধুরী গণমাধ্যমকে জানান, কয়েক দিন ধরে মেঘনার বিভিন্ন এলাকায় জলদস্যু সাইফুল বাহিনী কয়েকটি ডাকাতির ঘটনা ঘটায়।

ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে সোমবার রাতে র‍্যাব অভিযান চালায়। টের পেয়ে র‍্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে সাইফুল বাহিনী। র‍্যাবও পাল্টা গুলি চালায়।লক্ষ্মীপুর ক্যাম্পের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. জসীম উদ্দিন চৌধুরী গণমাধ্যমকে জানান, কয়েক দিন ধরে মেঘনার বিভিন্ন এলাকায় জলদস্যু সাইফুল বাহিনী কয়েকটি ডাকাতির ঘটনা ঘটায়। ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে সোমবার রাতে র‍্যাব অভিযান চালায়। টের পেয়ে র‍্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে সাইফুল বাহিনী। র‍্যাবও পাল্টা গুলি চালায়।তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে র‍্যাব দুই জনকে আহত অবস্থায় উদ্ধার করে চরজব্বর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে লাশ নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়। র‍্যাব জানায়, সাইফুলকে তারা শনাক্ত করেছেন। স্থানীয় কয়েকজন শফিককে শনাক্ত করেছেন। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer