Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

স্বাবলম্বী উন্নয়ন সমিতির প্রকল্প সমাপনী সভা

নেত্রকোনা প্রতিবেদক

প্রকাশিত: ০১:৫০, ৩০ আগস্ট ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

স্বাবলম্বী উন্নয়ন সমিতির প্রকল্প সমাপনী সভা

ছবি-বহুমাত্রিক.কম

নেত্রকোনা : নেত্রকোনায় বেসরকারি সংস্থা স্বাবলম্বী উন্নয়ন সমিতি বাস্তবায়িত ‘জনসম্পৃক্ততায় সামাজিক ও আচরণগত পরিবর্তন’ প্রকল্পের সমাপনী অনুষ্ঠান হয়েছে।

সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউনিসেফ বাংলাদেশের ‘উন্নয়নের জন্য যোগাযোগ কর্মসূচি (সিফরডি)’ এই সভার আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মুশফিকুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন ইউনিসেফ বাংলাদেশের ময়মনসিংহ ফিল্ড কার্যালয়ের প্রধান ওমর ফারুক ও ডেপুটি সিভিল সার্জন নীলোৎপল তালুকদার।

স্বাবলম্বীর ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক কাজী ছহুল আহমেদের সভাপতিত্বে ও প্রকল্প কর্মকর্তা সঞ্জয় সরকারের পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য দেন স্বাবলম্বীর কর্মসূচি পরিচালক স্বপন কুমার পাল।

বক্তব্য দেন, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌসী বেগম, জ্যেষ্ঠ সাংবাদিক শ্যামলেন্দু পাল, প্রেসক্লাব সম্পাদক এম মুখলেছুর রহমান খান, সাংবাদিক পল্লব চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান হরিধন সরকার প্রমুখ।

প্রকল্পের কার্যক্রমের ওপর প্রতিবেদন উপস্থাপন করেন স্বাবলম্বীর প্রকল্প ব্যবস্থাপক মো: আফতাব উদ্দিন। সভায় বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, চিকিৎসক, জনপ্রতিনিধি, উন্নয়নকর্মী, কাজী, ইমাম, কিশোরী দলের প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer