Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সোমবার আরটিভিতে “পাখির ডানায় ভর”

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:১৭, ১৬ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সোমবার আরটিভিতে “পাখির ডানায় ভর”

ঢাকা : ডাবর আমলা নিবেদিত “ মানডে নাইট সুপার ড্রামা” এর এই সপ্তাহের আয়োজনে থাকছে “পাখির ডানায় ভর” । সেতু আরিফ এর রচনা ও পরিচালনা নির্মিত নাটকটি প্রচারিত হবে সোমবার রাত ৮টা ১০ মিনিটে আর টিভিতে ।

মীরা ও পার্থর একটা দূর্দান্ত প্রেমের সম্পর্কের মধ্যে শুরু হয় অস্থিরতার, কারণ পার্থ ও মীরার ব্যক্তিত্বের দ্বন্দ্ব,সময়ের টানাপোড়ন,ভালো লাগা না লাগা। মীরা তার প্রয়োজনে আলাদা হতে থাকে পার্থ থেকে।অন্যদিকে নুসরাতের সঙ্গে অদ্ভুতভাবে যোগাযোগ হয় পার্থর।

পরিবার পক্ষ থেকে নুসরাতের বিয়ে ঠিক হয়ে থাকে। কিন্তু নুসরাত বিয়ে করতে চায় না। পরিবার নুসরাতের পড়াশুনার খরচ দিতে বন্ধ করে দেয় । নুসরাত পড়তে চায়,নিজের ইচ্ছা মত থাকতে চায়,স্বাধীন থাকতে চায় । নুসরাতের এই সহজ সরল ভাবনাগুলি পার্থর মাথায় খুব ঘুরপাক খায়।

নুসরাতের জন্য কিছু একটা করতে চায় পার্থ। নুসরাতকে বিভিন্ন জায়গায় সিভি ড্রপ করতে উৎসাহ দেয় একটা সময় চাকরিও ম্যানেজ করে দেয় তাকে । অন্যদিকে নুসরাত একটা আলাদা আতঙ্কে ভোগে, কি চায় পার্থ তার কাছে । এদিকে মীরা নিজের ভুল ব্যাকল হয়ে উঠে পার্থর জন্য, আবার যোগাযোগ শুরু করে পার্থর সাথে।

সমসাময়িক শহর জীবনে তিনজন মানুষের মোহ মায়া আর প্রেমের গল্প এটি। একজন অভিনেত্রী মীরা, একজন পেইন্টার পার্থ আর একজন সাধারন নারী নুসরাতকে নিয়ে গল্প “পাখির ডানায় ভর” ।

নাটকটিতে মূল এই তিনটি চরিত্রে অভিনয় করেছেন স্পর্শিয়া, সজল, তাসনুভা তিশা । এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শিখা খান, হাসনাত রিপন, মেহেদী হাসান পিয়াল ও পিকলু চৌধুরী। “পাখির ডানায় ভর” নাটকটি প্রযোজনা করেছে টম ক্রিয়েশনস।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer