Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

সুষ্ঠু নির্বাচনের জন্য সেনা মোতায়েন দরকার : ফখরুল

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪৩, ১০ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সুষ্ঠু নির্বাচনের জন্য সেনা মোতায়েন দরকার : ফখরুল

নারায়ণগঞ্জ : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে আপনারা চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করবেন। এই নির্বাচনে গণজোয়ার তৈরি হয়েছে।

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে নির্বাচন কমিশন এবং আইনশৃংখলা বাহিনী ও স্থানীয় প্রশাসনের কাছে অনুরোধ জানাব।

নারায়ণগঞ্জ সিটির চাষাড়া মোড়ের পাশে পথসভায় শনিবার এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, আমরা ভোট সুষ্ঠু করার জন্য ইতিমধ্যে সেনা মোতায়েনের দাবি জানিয়েছি। আবারও বলছি, সুষ্ঠু নির্বাচনের জন্য সেনা মোতায়েন দরকার।

জেলা কার্যালয়ের সামনে থেকে গণসংযোগ শুরু করেন বিএনপির এই নেতা।

পথসভায় ফখরুল বলেন, নারায়ণগঞ্জের মানুষ সবাই একত্রিত হয়েছে। এই নির্বাচনের মধ্য দিয়ে তারা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার প্রার্থী, ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করবেন।

এ সময় মেয়রপ্রার্থী সাখাওয়াত হোসেন খান বলেন, এই নির্বাচন হচ্ছে ভোটের অধিকার ফিরিয়ে আনার নির্বাচন। আজ নারায়ণগঞ্জে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমি আপনাদের দোয়া ও ভোট চাই। সেই সঙ্গে আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে, এই নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত আমরা সকলে মাঠে থাকব।

নাসিক নির্বাচনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, জাতীয় পার্টি (কাজী জাফর) মোস্তফা জামাল হায়দার, কল্যাণ পার্টির সৈয়দ মুহাম্মদ ইবরাহিম, এনপিপির ফরিদুজ্জামান ফরহাদ, বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, জেলা সভাপতি তৈমুর আলম খন্দকার, সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান মনির, সাবেক এমপি আবুল কালাম, গিয়াস উদ্দিন, ফতুল্লা বিএনপির সভাপতি শাহ আলম প্রমুখ বক্তব্য রাখেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer