Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

‘সুবিধাবঞ্চিতদের সহায়তায় সবাইকে এগিয়ে আসতে হবে’

বিশেষ প্রতিবেদক

প্রকাশিত: ১৯:২৩, ১৮ জানুয়ারি ২০১৮

আপডেট: ১৯:২৭, ১৮ জানুয়ারি ২০১৮

প্রিন্ট:

‘সুবিধাবঞ্চিতদের সহায়তায় সবাইকে এগিয়ে আসতে হবে’

ছবি : বহুমাত্রিক.কম

সুনামগঞ্জ : সমাজের সুবিধাবঞ্চিতদের সহায়তায় বিত্তবানদের আরও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট।

বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনলাইন নিইজপোর্টাল বহুমাত্রিক.কম আয়োজিত ‘শীতবস্ত্র বিতরণ’ অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান। যুক্তরাজ্যভিত্তিক জেইডস্টার লিমিটেড এই শীতবস্ত্র বিতরণে সহায়তা প্রদান করেছে।

অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, ‘সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের মৌলিক অধিকার নিশ্চিতে কেবল সরকারি উদ্যোগই যথেষ্ট নয়। সমাজের বিত্তবানদেরও এক্ষেত্রে এগিয়ে আসতে হবে, তাহলেই সমাজ এগিয়ে যাবে।’

সভাপতির বক্তব্যে বহুমাত্রিক.কম এর উপদেষ্টা ও জেইডস্টার লিমিটেড-এসেক্স, লন্ডনের পরিচালক ওয়াহিদুর রহমান বলেন, ‘সম্প্রতি লন্ডন থেকে দেশে এসে তীব্র শৈত্যপ্রবাহের কবলে ছিন্নমূল মানুষের নিদারুণ কষ্ট আমাকে ব্যথিত করেছে। প্রবাসে থাকলেও দেশের মানুষের এই দুর্দশায় পাশে থাকার দায়িত্ববোধ থেকেই এই আয়োজন করেছি আমরা।’

‘দেশের প্রতিটি অঞ্চলে প্রচুর বিত্তবান রয়েছেন, যারা আরও অনেক বেশি সহায়তার হাত প্রশস্ত করতে পারেন। প্রবাসী ভাইয়েরাও এগিয়ে আসুন এই আহ্বান জানাই’-বলেন এই প্রবাসী উদ্যোক্তা।

সাংবাদিক নূরুল মোহাইমীন মিল্টনের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-বহুমাত্রিক.কম এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, রাজনীতিক ও সমাজকর্মী আজিজুল হক, লন্ডন প্রবাসী কমিউনিটির নেতা হাজী মোঃ লাল মিয়া, সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য নাজমুল হক, দিরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ছবি চৌধুরী প্রমূখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer