Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সুনামগঞ্জে তিন সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

জাহাঙ্গীর আলম ভুঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫৫, ২২ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সুনামগঞ্জে তিন সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ছবি: বহুমাত্রিক.কম

সুনামগঞ্জ : সুনামগঞ্জে দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদ তালুকদারসহ তিন সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে ইয়াং জার্নালিষ্ট এসোসিয়েশন।

শুক্রবার সুনামগঞ্জ শহরের আলফাত উদ্দিন স্কয়ারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলশ ইউনিয়নের একটি পিআইসি কমিটির সাধারণ সম্পাদক মাসুক মিয়া কর্তৃক জেলার তিন সিনিয়র সাংবাদিকের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জরিত ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান বক্তারা।

সাংবাদিকের উপর হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনা না হলে পরবর্তিতে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে বলে হুশিয়ারি দেন মানববন্ধনে বক্তারা।

সিনিয়র সাংবাদিক লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন আজকের সুনামগঞ্জ পত্রিকার সম্পাদক আবেদ মাহমুদ চৌধুরী,মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি এমরানুল হক চেধুরী,চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি এ কে এম মুহিম, ইত্তেফাক এর জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন,সাংবাদিক অরুন চক্রবর্তী,যমুনা টেলিভিশন এর জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান তারেক,ইয়াং জার্নালিষ্ট এসোসিয়েসন এসোসিয়েশন‘র সভাপতি আশিকুর রহমান পীর প্রমুখ।

ইয়াং জার্নালিষ্ট এসোসিয়েশন‘র কোষাদ্যক্ষ শহীদনুর আহমেদ এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,বিজয়ের কন্ঠের বিশেষ প্রতিনিধি আব্দুল শহীদ,ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম,ইয়াং জার্নালিষ্ট এসোসিয়েসন এসোসিয়েশন‘র সহ সভাপতিকে এম শহীদুল ইসলাম ও ফুয়াদ মনি, সাধারণ সম্পাদক রুজেল আহমদ, সহ-সাধারণ সম্পাদক লিপসন আহমদ ও রায়হান আলিম তামিম, সাংগঠনিক সম্পাদক আল-আমিন, ক্রীড়া সম্পাদক তরিকুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক সোহানুর রহমান সোহান, কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল কাইয়ূম ও জিতু, দেয়ারাবাজার উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম এ করিম লিলু, সাংবাদিক আশিষ রহমান।

দৈনিক সুনামগঞ্জের সময়ের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রতিনিধি আবু সাঈদ,পৌর ছাত্রদলের সভাপতি আজিজুর রহমান সৌরভ,জেলা ছাত্র নেতা পাবেল ও মানিক। উল্লেখ্য ১৪জুলাই দৈনিক সুনামগঞ্জ সময় পত্রিকায়“কাবিকার টাকায় হরিলুট,কাজ না দেখে বিল, ভাগ নেন পিআইও” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।

সংবাদটি জেলা প্রশাসনের দৃষ্টিগোচর হলে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইনুর আক্তার পান্নর নেতৃত্বে তদন্ত কমিটিতে যোগদেন এই তিন সাংবাদিক। ঘটনাস্থল থেকে ফিরার পথে অভিযুক্ত ইউপি সদস্য মাসুক মিয়া এই তিন সাংবাদিকের উপর চড়াও হয়।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer