Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর ও সম্পাদক রিপন

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০১:০৫, ২৬ এপ্রিল ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর ও সম্পাদক রিপন

ছবি : বহুমাত্রিক.কম

সুনামগঞ্জ : সুনামগঞ্জের জেলা ছাত্রলীগের কমিটি নিয়ে সকল জল্পনা কল্পনার অবসান ঘটেছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি নিজস্ব ওয়বেসাইটে দলীয় প্যাডে নাম উল্লেখ্য করে দীপংকর কান্তি দে কে সভাপতি ও আশিকুর রহমান রিপনকে সাধারন সম্পাদক করে ৩০ সদস্যের কমিটি অনুমোদন করে কে বছর মেয়াদী কমিটির নেতৃবৃন্দের নাম বুধবার সন্ধ্যায় প্রকাশ করেছে। কমিটিতে কোন সদস্য রাখা হয় নি।

পরির্বতিতে সদস্য নির্বাচিত করা হবে কেন্দ্রীয় কমিটির নির্দেশে। নব গঠিত কমিটির অন্যান্য সদস্যগন হলেন,সহ-সভাপতি পদে-লিখন আহমদ, জিসান এনায়েত রেজা চৌধুরী, ওমর ফারুক সিদ্দিকী মামুন, আবুল হাসনাত মোহাম্মদ কাউসার, আবু সাইদ আপন, ওয়ামিস মাহমুদ, গৌতম তালুকদার দীপ, কাউসার আহমদ, আশরাফুল ইসলাম, তৌফিক ইসলাম, সাজ্জাদুর রহমান, তওহিদ ইনসাফ সাবের।

যুগ্ম সাধারন সম্পাদক পদে-হারুনর রশিদ হারুন,মাসকাওয়াত জামান ইন্তি,জগৎজ্যোতি রায় জয়,তৈয়বুর রহমান, মোহাম্মদ রাহাত আহমেদ, তানবির আলম পিয়াস, মাহবুবুল আলম সামী, মোহাম্মদ ফয়েজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে- জুনায়েদ আহমদ, ফয়সাল আহমদ, শাহিন মিয়া, আসিফ বখত রাদ, মাহমুদুল হাসান তারেক, সৃজন দেবনাথ, ইশতিয়াক আলম পিয়াল, কে এমতানভির রশিদ ইমন।

উলেøখ্য,গত ২০এপ্রিল শুক্রবার জেলার দীর্ঘ দুই যুগ পর এই সম্মেলন পর আয়োজন করা হয়। সম্মেলন কে কেন্দ্র করে যে কোন বিশৃংখলা এড়াতে সকাল থেকেই শহরের প্রধান প্রধান সড়কের ছিল পুলিশের কঠোর নিরাপত্তা বেষ্টিনি। সুনামগঞ্জে সকাল ১১টা থেকে শুরু করে দিনভর টানা উত্তেজনার মধ্য দিয়ে জেলা ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। কিন্তু গঠিত হয় নি জেলা ছাত্রলীগের কমিটি।

সম্মেলন শুরু করার পর বেলা ১টার দিকে জেলার শহীদ আবুল হোসেন মিলনায়তনে আয়োজিত সম্মেলনে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন গত বছরের ৩ডিসেম্ভর আরিফ উল হককে আহবায়ক করে ১১সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষণা দেয়া হয় সেই কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। সারাদিন সম্মেলন শেষ হলেও নতুন কমিটি ঘোষনা না দিয়েই সন্ধ্যার পূর্বেই সুনামগঞ্জ ত্যাগ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকির হোসেনসহ সবাই। বুধবার নতুন কমিটি ঘোষণা করার পর থেকেই জেলা বিভিন্ন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্ধ আনন্দ মিছিল করেছে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer