Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সিরিজের শেষ টেস্টে শুক্রবার মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৮, ১৯ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সিরিজের শেষ টেস্টে শুক্রবার মুখোমুখি হবে বাংলাদেশ-নিউজিল্যান্ড

ঢাকা : সিরিজের শেষ টেস্টে শুক্রবার মুখোমুখি হবে বাংলাদেশ ও স্বাগতিক নিউজিল্যান্ড। ইনজুরির কারণে খেলবেন না নিয়মিত অধিনায়ক মুশফিকুর রহিম এবং ইমরুল কায়েস।

সময়টা ভালো না গেলেও, জয়ের জন্যই বাংলাদেশ মাঠে নামবে বলে জানিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল। অন্যদিকে নিজেদের ফেবারিট জানিয়ে ২-০`তে সিরিজ জয়ের ঘোষণা দিয়েছেন ট্রেন্ট বোল্ট। ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে ম্যাচটি শুরু হবে ভোর ৪টায়।

স্বপ্ন জয়ের কাছে এসেও হয়নি নিজেদের দোষে। সফরের শেষ মিশন ক্রাইচচার্চের হেগলে ওভালে। এখানকার উইকেট ব্যতিক্রমী তার উপর আবার ধাক্কা মুশফিক আর ইমরুল খেলবেন না এই টেস্টে। তারপরেও নতুন অধিনায়ক তামিমের অগ্নি দৃষ্টি জয়ের দিকে।

তিনি বলেন, `৩ দিনে অথবা ৫ দিনে ম্যাচ শেষ হয়ে যাবে এটা ম্যাচের আগে কোন দলই মনে করেনা। আমরা পুরাপুরি ভাবে জিতার চেষ্টা করবো`

অন্যদিকে টানা জয়ে কিউই পাখিরা উড়ছে ক্রিকেট আকাশে। ছাড়া দিতে চাইনা শেষ টেস্টে। নিউজিল্যান্ডের বলার ট্রেন্ট বোল্ট বলেন, `এ টেস্টে আমরা ফেভারিট। হ্যাগলি ওভালে দারুণ বাউন্স ও সুইং আছে।`

হ্যাগলি ওভালের উইকেটে ঘাস আছে। তাই স্পিড স্টার তাসকিন ও রাব্বির সঙ্গে দেখা যেতে পারে ফাস্ট বোলার রুবেল হোসেনকে। টেস্ট ক্রিকেটে পাকিস্তানের মত শস্তিসালী দল হ্যাগলী ওভালে টিকে ছিল দুই দিন। আর এখানেই বাংলাদেশ ক্রিকেট দল স্বপ্নের জাল বুনেছে টেস্ট জয়ের। ব্যপারটি কতটা বাস্তবমুখী! কারণ দেশ সেরা ব্যাটসম্যান মুশফিক খেলবেন না এই টেস্টে। তবে বাংলার বাঘেদের দিনে সব কিছুই সম্ভব।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer