Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সাভারে কিশোরী গণধর্ষণ : গ্রাম ছাড়া করার হুমকি

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩২, ২১ মে ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সাভারে কিশোরী গণধর্ষণ : গ্রাম ছাড়া করার হুমকি

 

সাভার : সাভারে এক কিশোরীকে বাসা থেকে ডেকে নিয়ে বন্ধুদের নিয়ে গণধর্ষণ করে করেছে রাজু নামে এক বখাটে। বিষয়টি ওই কিশোরী পরিবারের সদস্যদের জানালে পুলিশের সহযোগীতা নেয়ার চেষ্টা করে ভুক্তভোগী পরিবারটি।

এঘটনায় ধর্ষণকারী ও তাদের অভিবাবকসহ এলাকার প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য ভুক্তভোগী ওই পরিবারটিকে ঘরের ভিতর আটকে রাখে এবং বিষয়টি কাউকে জানালে গ্রাম ছাড়া করার করার হুমকি দেয়। রোববার রাতে সাভারের হেমায়েতপুর যাদুরচর গ্রামের মতি মিয়ার বাড়িতে এ গণধর্ষনের ঘটনা ঘটেছে। বিষয়টি জানতে পেরে সাভার মডেল থানা পুলিশ ভুক্তভোগী ওই কিশোরীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ভুক্তভোগী পরিবার ও থানা পুলিশ সুত্রে জানা যায়, হেমায়েতপুর যাদুরচর এলাকার মতি মিয়ার বাড়িতে নিজের পরিবার নিয়ে ভাড়া থাকতেন গ্রীল মিস্ত্রী আব্দুস সালাম। রোববার রাতে তারাবীর নামাজের সময় বাড়িওয়ালার বখাটে ছেলে রাজু সালামের মেয়েকে বাসার পাশে ডেকে নিয়ে যায়। এসময় তার আরও দুই বন্ধুসহ তিনজন মিলে মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ করে।

রাতেই ভুক্তভোগী ওই কিশোরী বিষয়টি তার পরিবারকে জানালে বাবা আব্দুস সালাম দ্রুত পুলিশকে জানানোর চেষ্টা করে। তবে এঘটনায় স্থানীয় প্রভাবশালীরা তাদেরকে ঘরের ভিতর আটকে রেখে ভয়ভীতি দেখায়। এছাড়া ধর্ষনকারীদের অভিবাবকসহ স্থানীয়রা মিলে নির্যাতনের শিকার ওই পরিবারকে রাতেই গ্রাম ছাড়া করার পরিকল্পনা করে।

বাধ্য হয়ে গ্রীল মিস্ত্রী আব্দুস সালাম `৯৯৯` নম্বরে জাতীয় জরুরি সেবায় ফোন করে বিষয়টি জানালে ঘটনাস্থলে পৌছে যায় পুলিশ। এপরপর কিশোরীটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হলেও বখাটে রাজু ও তার সহযোগীরা ততোক্ষনে গা ঢাকা দেয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীনুল কাদির বলেন, নির্যাতিতা কিশোরীকে উাদ্ধার করে স্বাস্থ্য পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এঘটনায় একটি মামলা দায়েরের পাশাপাশি ধর্ষণকারীদের গ্রেপ্তার করতে পুলিশি অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer