Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

সাভারে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫৩, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সাভারে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্য গ্রেপ্তার

ছবি : বহুমাত্রিক.কম

সাভার : সাভারে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া স্বর্ন ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।রোববার সাভার ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃত ডাকাত সদস্যরা হলো- আলমগীর হোসেন ওরফে পঁচা (৩৫), সোহেল রানা উরফে জয় (৩২), মুটক শিকদার (৩৪) ও মোমিন সরদার (৩২)।

সংবাদ সম্মেলনে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান জানান, গত ৮ ফেব্রুয়ারি আশুলিয়ার নলাম এলাকায় ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের বাড়িতে হানা দেয় একদল সশস্ত্র ডাকাত। তারা বাড়ির লোকজনকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে এক লাখ ৫২ হাজার টাকা, ৮০ ভরি স্বর্নের গহনা, দুটি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এসময় ওই বাড়ির লোকজননের চিৎকারে গ্রামবাসীরা এগিয়ে আসে। পরে ধাওয়া করে এক ডাকাতকে আটক করে গণধোলাই দিলে ঘটনাস্থলেই মুন্না নামে এক ডাকাত সর্দার মারা যায়।

এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা (নং-২৩) হলে নিহত ডাকাতের মোবাইল ফোন ট্রাকিং করে ডাকাত সর্দার আলমগীর হোসেন ওরফে পঁচাকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী যশোর, বাগেরহাট ও গোপালগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে আরও তিন জনকে গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ১৭ ভরি স্বর্ণালঙ্কার, স্বর্ণ বিক্রির দুই লাখ ৩৭ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এঘটনায় তাদেরকে ডাকাতি মামলা গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ডাকাতির ঘটনার সাথে জড়িত বাকীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer