Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সাংস্কৃতিক অনুষ্ঠানে হামলা : বখাটেদের ‘খোঁজে পাচ্ছে না’ পুলিশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৩০, ১৯ মার্চ ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সাংস্কৃতিক অনুষ্ঠানে হামলা : বখাটেদের ‘খোঁজে পাচ্ছে না’ পুলিশ

ছবি : বহুমাত্রিক.কম

ঢাকা : মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বখাটেদের হামলার ৭ দিন পেরিয়ে গেলেও ঘটনায় জড়িতরা প্রকাশ্যে দাপিয়ে বেড়াচ্ছে। এ ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতেও হুমকি দিচ্ছে বখাটে সন্ত্রাসীরা।

হামলায় আহতরা জানিয়েছেন, প্রকাশ্যে একটি সরকারি কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে এই হামলা ঘটনা ঘটলেও পুলিশ বলছে-তারা আসামী খোঁজে পাচ্ছে না। এই পরিস্থিতিতে চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন আহত ও তাদের পরিবারের সদস্যরা। 

সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, গত ১৩ মার্চ (২০১৮) মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন ছিল। অনুষ্ঠান চলাকালে কলেজ বারান্দায় সাব্বির, শাওন, পারভেজ, শুকান্ত, পলাশ সহ কয়েকজন বখাটে এক ছাত্রীকে উত্যক্ত করছিল। এসময় দেবেন্দ্র কলেজ ছাত্রলীগের ছাত্র বিষয়ক সম্পাদক নাহিদুল ইসলাম, সাবেক জেলা ছাত্রলীগ নেত্রী ও সাংস্কৃতিককর্মী মাইশা হোসেন তামান্না ও তামিম হাসান এর প্রতিবাদ করে।

তারা বখাটেদের এধরণের উত্ত্যক্ত করা থেকে বিরত থাকতে বললে বখাটেরা তাদের ওপর চড়াও হয়। এসময় বখাটেদের হামলায় নাহিদুল ইসলাম, মাইশা হোসেন তামান্না ও তামিম হাসান গুরুতর আহত হন। সহপাঠিরা তাদের দ্রুত মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে অাহত তামিমের মাথায় ৫টি সেলাই দিতে হয়েছে। এছাড়া হামলায় নাহিদের হাত ও অাঙ্গুল ভেঙ্গে যায়। অপরদিকে, মাইশা হোসেন তামান্না গুরুতর আহত হন। তার পা ভেঙ্গে গেছে। 

এদিকে হামলার ঘটনায় নাহিদুল ইসলাম বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করলেও পুলিশ এঘটনায় এখন পর্যন্ত কোনো আসামিকে আটক করতে পারেনি। 

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিব বহুমাত্রিক.কম-কে জানান, বখাটেদের হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। আমি ছুটিতে রয়েছি, তদন্তকারী কর্মকর্তা এবিষয়ে বিস্তারিত বলতে পারবেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer