Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সাংবাদিকদের হুমকির প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০২, ১৮ জুলাই ২০১৭

আপডেট: ২২:০৭, ১৮ জুলাই ২০১৭

প্রিন্ট:

সাংবাদিকদের হুমকির প্রতিবাদে মৌলভীবাজারে মানববন্ধন

ছবি: বহুমাত্রিক.কম

মৌলভীবাজার : সংবাদ প্রকাশ ও প্রচারের জেরে আলোচিত নানা অপকর্মের হোতা প্রতারক ও মামলাবাজ সাইফুল ইসলাম সজিব কর্তৃক মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভির প্রতিনিধি এস এম উমেদ আলীসহ ৩ সাংবাদিক ও ৫ পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকসহ মৌলভীবাজারের নানা শ্রেণী পেশার সর্বস্তরের মানুষ।

সাংবাদিক ইমাদ উদদীন ও নজরুল ইসলাম মুহিবের যৌথ সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি এডভোকেট রাধাপদ দেব সজল, বাসস প্রতিনিধি ডা. সাদিকুর রহমান, সিনিয়র আইনজীবী এডভোকেট মুজিবুর রহমান মুজিব, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ফিরুজ, জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসী ইকবাল আহমদ, বাংলাভিষন প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন উজ্জল, ক্রীড়া সংগঠক সরওয়ার মজুমদার ইমন, সেচ্ছাসেবক দলের আহবায়ক ও পৌর কাউন্সিলার স্বাগত কিশোর দাশ চৌধুরী, দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক শেখ সিরাজুল ইসলাম সিরাজ, মৌলভীবাজার অনলাইন প্রেস ক্লাবের সভাপতি মসাহিদ আহমদ, সাধারণ সম্পাদক মতিউর রহমান, সাংবাদিক হোসেইন আহমদ, এমদাদুল হক, যুবদল নেতা মুহিতুর রহমান হেলাল, মনু থিয়েটারের সভাপতি আ.স.ম সালেহ সোহেল প্রমুখ। প্রতিবাদ সমাবেশে বক্তারা প্রতারক সজিব কর্তৃক সাংবাদিক এস এম উমেদ আলীসহ ৩ সাংবাদিক ও ৫ পুলিশের বিরুদ্ধে হয়রানিমূলক সকল মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার দাবী জানান। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য, মৌলভীবাজারের কুলাউড়া সার্কেলের সাবেক এএসপি (বর্তমানে ডিএমপিতে কর্মরত) আলমগীর হোসেনসহ আটজনের বিরুদ্ধে আদালত হেফাজতে নির্যাতন, ছিনতাই ও হয়রানির অভিযোগে মামলা করেন সজিব। গত ৫ জুলাই মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে সজিব পিটিশন মামলা দায়ের করলে আদালত ওই দিন জেলা পুলিশ সুপারকে মামলা দায়েরের নির্দেশ দেন। আদালত থেকে কাগজাত পৌছালে ৯ জুলাই মৌলভীবাজার মডেল থানায় একটি মামলা হয়।

মামলার অপর আসামিরা হলেন মৌলভীবাজার মডেল থানার সাবেক অফিসার ইনচার্জ মো. আবদুছ ছালেক, এসআই মোঃ নাজিম উদ্দিন, এসআই মঞ্জুরুল হাসান মাসুদ, এসআই মো. আবদুল হাশিম এবং মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এনটিভির প্রতিনিধি এসএম উমেদ আলী, সাংবাদিক আজিজুল হক বাবুল ও আবদুল মালেক মনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer