Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সাংবাদিকদের মান উন্নয়নে সরকার কাজ করছে :মুহাম্মদ শফিকুর রহমান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২২, ২১ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সাংবাদিকদের মান উন্নয়নে সরকার কাজ করছে :মুহাম্মদ শফিকুর রহমান

ছবি: বহুমাত্রিক.কম

সাভার : জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ও বিশিষ্ট কলামিষ্ট মুহাম্মদ শফিকুর রহমান বলেছেন, সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। সেই সাথে প্রতিটি জেলার মফস্বল সাংবাদিকদের জন্য বাংলাদেশ প্রেস ইনস্টিউট (পিআইবি) কর্তৃক বুনিয়াদী কোর্সের ব্যবস্থা করা হচ্ছে।

মঙ্গলবার সন্ধ্যায় আশুলিয়া প্রেস ক্লাবের উদ্যোগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিল প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ঢাকা জেলার নিকটবর্তী আশুলিয়া প্রেস ক্লাবের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, ‘এখানকার মফস্বল সাংবাদিকদের পেশাগত মান যাতে আরও বৃদ্ধি পায় সে জন্য প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এজন্য জাতীয় প্রেস ক্লাবের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।’

ইফতার মাহফিলে আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোজাফ্ফর হোসাইন জয়ের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাহফুজুর রহমান নিপু এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট কলামিস্ট ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক শ্যামল দত্ত, আশুলিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ মুন্সী, সাবেক সাধারন সম্পাদক শেফালী মিতু, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু নাসের বেগ, ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির, স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাভার উপজেলার সাবেক চেয়ারম্যান ফিরোজ কবির, স্বাধীনতা সাংবাদিক পরিষদের আহ্বায়ক বরুণ ভৌমিক নয়ন ও বিশিষ্ট সমাজসেবক লায়ন আবু শহীদ ভূঁইয়াসহ প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ ছাড়াও সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে কর্মরত সাংবাদিকবৃন্দ।

এর আগে, আশুলিয়া প্রেস ক্লাব চত্বরে প্রধান অথিতি একটি বৃক্ষ রোপণ করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer