Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

‘সাংবাদিকদের নবম ওয়েজবোর্ড গঠনের দাবি মেনে নিন’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৪৫, ১৯ আগস্ট ২০১৭

আপডেট: ২১:১৫, ১৯ আগস্ট ২০১৭

প্রিন্ট:

‘সাংবাদিকদের নবম ওয়েজবোর্ড গঠনের দাবি মেনে নিন’

ঢাকা : প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী অবিলম্বে সাংবাদিকদের নবম ওয়েজবোর্ড গঠনের দাবি মেনে নেয়ার আহবান জানিয়েছেন।

তিনি বলেন, নবম ওয়েজ বোর্ড গঠনের দাবির প্রতি দেশের সর্বোচ্চ মহল গুরুত্বারোপ করার পরেও গঠন না করায় সাংবাদিকরা আন্দোলনের দিকে যাচ্ছে। অবিলম্বে দাবি মানা না হলে সাংবাদিকরা আন্দোলন করেই এই দাবি আদায় করবে।

তিনি আজ দুপুরে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। ডিইউজে’র সভাপতি শাবান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএফইউজে’র সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক, ডিইউজে’র সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিইউজে’র সাবেক সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ প্রমুখ।

ইকবাল সোবহান চৌধুরী আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাংবাদিকদের কল্যাণ ও সুরক্ষায় ওয়েজবোর্ড গঠনের জন্য আইন করে গেছেন। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের মর্যাদায় বঙ্গবন্ধুর অবদান জাতি সব সময় শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

বিএফইউজে’র সভাপতি মনজুরুল আহসান বুলবুল বলেন, সরকার নবম ওয়েজবোর্ড ঘোষণা করতে বিলম্ব করে সাংবাদিকদের রাজপথে আন্দোলনে নামাতে বাধ্য করছেন।

বিএফইউজে’র মহাসচিব ওমর ফারুক বলেন, অতীতের মত রাজপথে আন্দোলন করেই সাংবাদিকরা ওয়েজ বোর্ড গঠনের দাবি আদায় করবে।

সভাপতির বক্তব্যে শাবান মাহমুদ ওয়েজ বোর্ড গঠনের দাবি আদায় সাংবাদিকদের রাজপথের আন্দোলনে ঐক্যবদ্ধ হয়ে অংশগ্রহণের আহবান জানান।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer