Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

সাংবাদিক জুয়েলের বাবার মৃত্যু: জেলা প্রেস ক্লাবের শোক

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত: ০২:২০, ২৩ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সাংবাদিক জুয়েলের বাবার মৃত্যু: জেলা প্রেস ক্লাবের শোক

নওগাঁ: নওগাঁ জেলা প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েলের বাবা বিশিষ্ট ব্যবসায়ী মাজাফ্ফর হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

বুধবার রাত ৯ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮২ বছর।

পারিবারিক সূত্রে জানা গেছে, বার্ধক্য জনিত কারণে মোজাফ্ফর হোসেন বেশ কিছু দিন যাবত অসুস্থ্য ছিলেন। বুধবার সকালে তাঁর শারীরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। নওগাঁ শহরের ভবানীপুর মহল্লার মৃত বদর উদ্দীনের সম্ভ্রান্ত পরিবারের ৮ ভাই ও ৬ বোনদের মধ্যে তিনি ছিলেন সবার বড়।

তিনি ছিলেন বিশিষ্ট ধান-চাল ব্যবসায়ী ও নওগাঁ শহরের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের উপদেষ্টা। নওগাঁ পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সোহেল রানার বাবা ছিলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে, ১ মেয়ে ও নাতি নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে সাংবাদিক জুয়েলের বাবার মৃত্যুতে তাৎক্ষনিক ভাবে নওগাঁ জেলা প্রেস ক্লাবের সকল সাংবাদিকদবৃন্দ গভীর শোক প্রকাশ ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। মরহুমের বিদেহী আতœার মাগফেরাত কামনায় আজ বৃহস্পতিবার বাদ যোহর শহরের কাঁঠালতলী এলাকায় নামাজে জানাজা শেষে ভবানীপুর পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer