Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সহায়ক সরকারের অধীনেই নির্বাচন চাইলেন খালেদা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৫১, ২৬ জুন ২০১৭

আপডেট: ১৯:১০, ২৬ জুন ২০১৭

প্রিন্ট:

সহায়ক সরকারের অধীনেই নির্বাচন চাইলেন খালেদা

ছবি: সংগৃহীত

ঢাকা : সহায়ক সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। নির্বাচনকালীন সহায়ক সরকারের পাশাপাশি সেনাবাহিনী মোতায়েনেরও দাবি জানিয়েছেন তিনি।

সোমবার রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন খালেদা জিয়া। 

বিএনপি প্রধান বলেন, দেশের মানুষ এখন পরিবর্তন চায়। সেজন্য প্রয়োজন একটি সহায়ক সরকারের অধীনে অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন। যে নির্বাচনে সকল রাজনৈতিক দল অংশগ্রহণ করবে।

খালেদা জিয়া বলেন, ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই হাসি-খুশি। অথচ এ বছর মানুষের মনে ঈদ আনন্দ নেই, উৎসবমুখর পরিবেশ নেই। তারা অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত মনে এই দিনটি পালন করছে। কারণ দেশের মধ্যে বৈষম্য বাড়ছে।

তিনি বলেন, একটি শ্রেণী বিশেষ করে ক্ষমতাসীন দল লুটপাট আর দুর্নীতির মাধ্যমে বড়লোক হচ্ছে। গরীব লোক গরীব থেকে আরও গরীব হচ্ছে। দেশি-বিদেশি বিনিয়োগ নেই। নতুন কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে না। মানুষের হাতে এখন টাকা নেই।

বিএনপি চেয়ারপারসন বলেন, আজকে সারাদেশে রাস্তাঘাটের দুরাবস্থা। সড়ক দুর্ঘটনায় মানুষের প্রাণ যাচ্ছে। হাওর অঞ্চল এবং পাহাড়ধসের দিকে এই সরকারের নজর নেই। অথচ কথায় কথায় বলে দেশে উন্নয়ন হচ্ছে। সবাই ব্যস্ত টাকা লুটপাট ও দুর্নীতিতে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer