Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

১৬ এ্রপ্রিল পূর্ব লন্ডনের রেডব্রিজে বসবে বৈশাখী মেলা

লন্ডন প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৮, ১১ এপ্রিল ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

১৬ এ্রপ্রিল পূর্ব লন্ডনের রেডব্রিজে বসবে বৈশাখী মেলা

ছবি : ফাইল ছবি

লন্ডন, যুক্তরাজ্য : ১৬ এ্রপ্রিল পূর্ব লন্ডনের রেডব্রিজে অনুষ্ঠিত হচ্ছে ব্রিটেনে বাঙালিদের প্রাণের উৎসব বৈশাখী মেলা। বিলাতে বেড়ে উঠা নতুন প্রজন্ম ও ভিনদেশীদের কাছে বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতিকে তুলে ধরতে এই আয়োজন।

বৈশাখী মেলা রেডব্রিজ ট্রাস্ট দ্বিতীয় বারের মতো আয়োজন করছে এই মেলার। স্থানীয় রেডব্রিজ কাউন্সিল ভবনে উৎসবকে ঘিরে চলবে দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান।

সকাল ১১ টায় কাউন্সিল ভবনের সামনে বর্নাঢ্য বৈশাখী র‌্যালি দিয়ে শুরু হবে মেলার আনুষ্ঠানিকতা।আশা করা হচ্ছে বিপুল সংখ্যক সাংস্কৃতিক কর্মী ও উৎসবপ্রেমী মানুষ রঙ-বেরঙের পোশাকে অংশ নেবে এই র‌্যালিতে।

মেলাকে সফল করার জন্য চলছে বিরামহীন ব্যাপক প্রস্তুতি। প্রতিবারের মতো এবারও মেলায় প্রাধান্য দেয়া হবে এদেশে বেড়ে ওঠা বাঙালি শিশু-কিশোর ও তরুণ-তরুণীদের অংশগ্রহনকে। ট্যালেন্ট হান্টিং ইভেন্টের মাধ্যমে নতুন মেধাবী শিল্পীদের সুযোগ করে দেবার উদ্দেশ্যে এবারও বৈশাখীমেলা ট্রাস্ট নিয়ে আসছে নতুন মেধাবী শিল্পীদের। তাঁদের পরিবেশনায় অনুষ্ঠিত হবে মেলার অন্যতম আকর্ষনীয় অংশ।

বৈশাখী মেলা রেডব্রিজ ট্রাস্ট এর চেয়ারপারসন সাজ্জাদুল ইসলাম সামসু বহুমাত্রিক.কম-কে জানান, এবারো মেলা উপলক্ষে ক্রোড়পত্র, শোভাযাত্রা, বিভিন্ন স্টল, ফ্যাশন শো, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিশু-কিশোরদের অংশগ্রহনে থাকছে বিশেষ আয়োজন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer