Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

সমাবর্তন উপলক্ষে সেজেছে বশেমুরকৃবি, আসছেন রাষ্ট্রপতি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:৫৭, ২৩ ফেব্রুয়ারি ২০১৭

আপডেট: ০১:৫৮, ২৩ ফেব্রুয়ারি ২০১৭

প্রিন্ট:

সমাবর্তন উপলক্ষে সেজেছে বশেমুরকৃবি, আসছেন রাষ্ট্রপতি

বশেমুরকৃবি, গাজীপুর : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের তৃতীয় সমাবর্তন বৃহস্পতিবার বিকাল আড়াইটায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের মোঃ আবদুল হামিদ সমাবর্তনে সভাপতি হিসেবে উপস্থিত থাকবেন। সমাবর্তনে অটাম ২০০৯ থেকে অটাম ২০১৬ পর্যন্ত সময়ে স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ের ডিগ্রি সম্পন্নকারী ছাত্র-ছাত্রীবৃন্দ অংশগ্রহণ করবেন।

সমাবর্তনে সভাপতি হিসেবে উপস্থিত থেকে গ্র্যাজুয়েটদের মধ্যে সনদপত্র বিতরণ করবেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান স্বাগত বক্তব্য প্রদান করবেন। উল্লেখ্য, বিশ্ববিদ্যালয় অটাম ২০০৯ থেকে অটাম ২০১৬ পর্যন্ত ৬১ জনকে পিএইচডি ডিগ্রি, উইন্টার ২০০৯ থেকে অটাম ২০১৬ পর্যন্ত ৫৩৪ জনকে এমএস ডিগ্রি, উইন্টার ২০০৯ থেকে উইন্টার ২০১৫ পর্যন্ত ৪৯৬ জনকে বিএস (কৃষি) ডিগ্রি, উইন্টার ২০১২ থেকে উইন্টার ২০১৫ পর্যন্ত ১০৪ জনকে বিএস (ফিশারিজ) ডিগ্রি এবং উইন্টার ২০১৫ টার্মে ১৮ জনকে ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন ডিগ্রি প্রদান করা হয়েছে। সমাবর্তন উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস মনোরম সাজে সজ্জিত করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer