Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সন্ধান মেলেনি সাংবাদিক উৎপল দাসের, শঙ্কায় পরিবার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০১:৪৫, ২৪ অক্টোবর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সন্ধান মেলেনি সাংবাদিক উৎপল দাসের, শঙ্কায় পরিবার

ঢাকা : অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের সিনিয়র রিপোর্টার উৎপল দাসের সন্ধান মেলেনি। তিনি গত ১৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

সোমবার মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তার বাবা চিত্ত রঞ্জন দাস। পুত্রের সন্ধানে নরসিংদী থেকে ঢাকায় ছুটে এসে অসুস্থ হয়ে পড়েন তিনি। সাধারণ ডায়েরি করে তিনি নরসিংদী ফিরেছেন।

চিত্ত রঞ্জন দাস জানান, গত ১০ ই অক্টোবর দুপুরে তার পুত্রের সাথে সর্বশেষ তার মা বিমলা রানী দাসের কথা হয়েছিলো মোবাইল ফোনে। তখন উৎপল অফিসে ছিল। এরপর বিকেল থেকে তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে। তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

ফকিরাপুলের এক নম্বর গলিতে যে বাসায় সে ভাড়া থাকতে সেখানেও ফেরেনি। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব, সহকর্মী কেউ উৎপলের কোন খবর জানে না। তাকে খুঁজে না পেয়ে আমার পুরো পরিবার শঙ্কার মধ্যে রয়েছে।

তিনি জানান, আমাদের সঙ্গে কারো কোনো বিরোধ, শত্রুতা নেই। তাই কেউ আমার ছেলেকে ধরে নিয়ে গেছে বা তুলে নিয়ে গেছে- এমন সন্দেহও করতে পারছি না। উৎপলের কোনো খবর না পেয়ে তার প্রাণ সংশয়ের আশঙ্কাও করছি।

এর আগে রোববার নিখোঁজ উৎপল দাসের সন্ধান চেয়ে মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরী করেন পূর্বপশ্চিমের সম্পাদক খুজিস্তা নূর-ই-নাহারিন। তিনি জানান, গত ১০ অক্টোবর দুপুর ১টার দিকে কাজ শেষে অফিস থেকে বের হন উৎপল দাস। এরপর থেকেই তিনি নিখোঁজ। এগারো তারিখ থেকে তিনি অফিসে আসেন নি।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওমর ফারুক বলেন, সাংবাদিক উৎপল দাস নিখোঁজের ঘটনায় দুটি সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করা হয়েছে। এখন আইনগতভাবে তার সন্ধান পেতে যা যা করণীয় আমরা তা করছি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer