Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

শোক দিবসে বন্ধ থাকবে যেসব রাস্তা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৫, ১২ আগস্ট ২০১৮

আপডেট: ১৯:৪৫, ১২ আগস্ট ২০১৮

প্রিন্ট:

শোক দিবসে বন্ধ থাকবে যেসব রাস্তা

ছবি- সংগৃহীত

ঢাকা : জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্ট ধানমন্ডির বেশ কিছু রাস্তায় যান চলাচল বন্ধ থাকবে। রোববার জরুরি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিকী এবং জাতীয় শোক দিবস পালিত হবে। এদিন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং মন্ত্রিপরিষদের সদস্যরা ধানমন্ডি-৩২ নম্বরে পুষ্পার্ঘ অর্পণ করবেন। এদিন ভোরে ধানমন্ডিতে পুষ্পার্ঘ অর্পণ অনুষ্ঠান শেষ হওয়ার আগ পর্যন্ত ধানমন্ডি-২৭ নম্বর সড়কের পূর্বপাশ থেকে রাসেল স্কয়ার ও কলাবাগান হয়ে ধানমন্ডি ২নং রোড ক্রসিং পর্যন্ত (মিরপুর রোড) বন্ধ থাকবে। এ সময় কোনো যান চলাচল করতে দেয়া হবে না।

বিজ্ঞপ্তিতে ডিএমপি জানায়, এদিন গাবতলীর দিক থেকে মিরপুর রোড হয়ে আগত যানবাহনকে মানিক মিয়া এভিনিউ থেকে বামে মোড় নিয়ে ফার্মগেটের দিকে, নিউমার্কেটমুখী যানবাহনকে ধানমন্ডি-২৭ নম্বর পূর্বপাশ থেকে ২৭ নম্বর রোড পশ্চিমপাশ হয়ে সাত মসজিদ রোড- ধানমন্ডি-২ নম্বর রোড, সিটি কলেজ হয়ে সায়েন্স ল্যাবরেটরির দিকে ডাইভারশন দেয়া হতে পারে।

এছাড়াও শাহবাগ বা নিউমার্কেট হতে সায়েন্স ল্যাবরেটরির দিকে আগত গাবতলী ও এয়ারপোর্টগামী গণপরিবহনসমূহ ধানমন্ডি-২ নম্বর রোড হয়ে জিগাতলা-সাত মসজিদ রোড- ধানমন্ডি-২৭ নম্বর রোড পশ্চিম মাথা হয়ে ২৭ নম্বর রোড পূর্ব মাথা হয়ে যাবে। পান্থপথ ক্রসিং থেকে রাসেল স্কয়ারের দিকে গাড়ি চলাচল বন্ধ থাকবে বলে জানায় ডিএমপি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer