Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

শেখ হাসিনা আর নৌকার বিকল্প নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:১৯, ২৩ মার্চ ২০১৮

আপডেট: ২০:২১, ২৩ মার্চ ২০১৮

প্রিন্ট:

শেখ হাসিনা আর নৌকার বিকল্প নেই : স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা : শিগগিরই দেশে জাতীয় নির্বাচন হতে যাচ্ছে। বর্তমান উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। আবার অন্ধকারে নিমজ্জিত না হতে চাই তাহলে নির্বাচনে মনে রাখতে হবে নৌকার বিকল্প আর কিছু নেই। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনা আর নৌকার বিকল্প শুধুই নৌকাই।

শুক্রবার বিকেলে গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত কৃতী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, গাজীপুরকে মেট্রোপলিটন সিটি ঘোষণা করা হয়ে গেছে। গাজীপুর মেট্রোপলিটন আইন সংসদে ওঠানো হয়েছে এবং সংসদীয় কমিটি থেকে প্রতিবেদনও দেওয়া হয়েছে। সংসদের আগামী অধিবেশনের মধ্যেই এটা পাস হয়ে যাবে।

 

নতুন ভোটারদের কাছে আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমরা শিগগিরই জাতীয় নির্বাচনে যাচ্ছি। নির্বাচনে আমাদের এ উন্নয়নের ধারা ও আলোর ধারা শুধু আমরা বজায় রাখতে চাই। আমরা যদি আবার অন্ধকারে নিমজ্জিত না হতে চাই তাহলে মনে রাখতে হবে নৌকার বিকল্প আর কিছু নেই। শেখ হাসিনার বিকল্প শুধু শেখ হাসিনা আর নৌকার বিকল্প শুধুই নৌকাই। নৌকাকে ভোট দিয়ে জয়যুক্ত করে এই উন্নয়নের ধারাকে এই আলোকিত বাংলাদেশকে আরও বেশি আলোকিত হবে। যেন আমাদের স্বপ্নের ২০২১ যেন বাস্তবায়িত হয় এবং ২০২১-এ মধ্যম আয়ের দেশে আমরা যেতে পারি। আমরা যেন আর অন্ধকারে নিমজ্জিত না হই। আমাদের বিদ্যুৎব্যবস্থা যেন আবার ভেঙে না পড়ে। আমরা দুর্নীতিগ্রস্ত দেশ আর হতে চাই না।’

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer