Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

শেকৃবি ভর্তি পরীক্ষায় জালিয়াতিতে ৯ শিক্ষার্থী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৫৫, ৯ ডিসেম্বর ২০১৬

আপডেট: ২৩:৪০, ৯ ডিসেম্বর ২০১৬

প্রিন্ট:

শেকৃবি ভর্তি পরীক্ষায় জালিয়াতিতে ৯ শিক্ষার্থী আটক

ছবি-সংগৃহীত

ঢাকা : শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র জালিয়াতের অভিযোগে নয়জন শিক্ষার্থীকে আটক করা হয়েছে।

শুক্রবার ২০১৬-১৭ শিক্ষাবর্ষের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় ডিজিটাল জালিয়াতির সময় তাদের বিভিন্ন কেন্দ্র থেকে আটক করা হয়।

আটককৃত শিক্ষার্থীদের কাছ থেকে ছোট ব্লুটুথযুক্ত হেডফোনসহ মোবাইল ডিভাইস পাওয়া গেছে।
আটককৃতরা ডিভাইসের মাধ্যমে পরীক্ষায় জালিয়াতির কথা স্বীকার করার পর তাদেরকে তাৎক্ষণিকভাবে র‌্যাব-২ এর কাছে তুলে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন ।

আটককৃত শিক্ষার্থীদের মধ্যে মোহাম্মদপুর মডেল স্কুল অ্যান্ড কলেজ থেকে ২ শিক্ষার্থী কৌশিক রায় ও রোকেয়া খাতুন, মোহাম্মদপুর সরকারি উচ্চ বিদ্যালয় থেকে সাদমান শাহরীজ, লালমাটিয়া বালিকা উচ্চ বিদ্যালয় থেকে হাসিবুল হাসান, মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউট থেকে শাহমুন নাকিব, উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজ থেকে তানিয়া সুলতানা, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় থেকে নুরু মোহাম্মদ, আমির হামজা ও খন্দকার আল মামুন।

এ বিষয়ে আটক পরীক্ষার্থীরা জানান, তারা কেউ তাদের বড় ভাইদের চিনে না। তবে তাদের শর্ত অনুযায়ী, কেউ তাদের এইচ এস সি পরীক্ষার মূল সনদ কেউবা খালি( ব্লাঙ্ক) চেকের মাধ্যমে এসব চুক্তি করেছে বলে স্বীকার করেছে।

এ ব্যাপারে জানতে চাইলে র‌্যাব-২ এর এএসপি মো.সহিদার রহমান জানান, আটককৃত শিক্ষার্থীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আশা করছি, ডিজিটাল জালিয়াতির সাথে যুক্ত মূল আসামিদের দ্রুত আটক করতে পারব।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer