Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

শুভেচ্ছায় সিক্ত হয়ে বিদায় নিলেন খুবি উপাচার্য ফায়েক উজ্জামান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৪:১৬, ১০ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শুভেচ্ছায় সিক্ত হয়ে বিদায় নিলেন খুবি উপাচার্য ফায়েক উজ্জামান

ছবি: বহুমাত্রিক.কম

খুলনা : খুলনা বিশ্ববিদ্যালয়ের সফল উপাচার্য হিসেবে শ্রদ্ধা ভালোবাসা সংবর্ধনা আর ফুলেল শুভেচ্ছায় এক আবেগঘন পরিবেশে মেয়াদ শেষ করলেন অধ্যাপক ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান। বিশ্ববিদ্যালয় ত্যাগের আগে সোমবার বিকলে সাড়ে তিনটায় সৃষ্টি হয় অভূতপূর্ব দৃশ্য।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে ইতিপূর্বে কোনো উপাচার্যের কর্মমেয়াদের শেষ সময়ে এমন নজির আর দেখা যায়নি। সফল উপাচার্য হিসেবে সকল মতপথের উর্ধে সবমহলের প্রসংশা, শ্রদ্ধা ভালোবাসার এক দৃষ্টান্ত সৃষ্টি করে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও উজ্জ্বল ভাবমূর্তি গড়ে তিনি সৃষ্টি করলেন নতুন ইতিহাসের।

সোমবার সকাল থেকেই তাঁকে শুভেচ্ছা জানাতে আসা শিক্ষক, কর্মকর্তা-কর্মচারি, শিক্ষার্থী ও শুভাকাংঙ্খী মহলের ভিড় বাড়তে থাকে। সকাল ১০টায় কর্মব্যস্ততার মধ্যেও পূর্বনির্ধারিত কর্মসূচিতে তিনি যোগদেন। এরপর সকাল ১১ টায় ডিন, পরিচালক, ডিসিপ্লিন প্রধান, ছাত্র বিষয়ক পরিচালক, প্রভোস্টবৃন্দের সাথে মিলিত হন।

সেখানে তিনি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বিশেষ কয়েকটি বিষয়ে কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ প্রদান করেন এবং তার কর্মমেয়াদে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সভায় সবাই বিশ্ববিদ্যালয়ের সার্বিক সুন্দর পরিবেশ সৃষ্টিতে উপাচার্যের অনবদ্য অবদানের কথা স্বীকার করেন। দুপুর ১২ টায় কর্মকর্তা এবং এর পরপরই কর্মচারীরা সংবর্ধনা জ্ঞাপন করেন।

এসময় ট্রেজারার খান আতিয়ার রহমান, রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) টিপু সুলতান, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক খান মোঃ অলিয়ার রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব) শেখ শারাফাত আলী, উপ-রেজিস্ট্রার মোহাম্মদ আলী আকবর, উপ-রেজিস্ট্রার দীপক চন্দ্র মন্ডল এবং কর্মচারিদের মধ্যে মোস্তফা আল মামুন প্রবাল, অমিতাভ মিস্ত্রি, রমা দাস, আব্দুল কাদের, রবিউল ইসলাম বক্তব্য রাখেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer