Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

শুক্রবার খুলনায় টার্কি উদ্যোক্তা সমাবেশ

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫৬, ১ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০১:৩৬, ২ ফেব্রুয়ারি ২০১৮

প্রিন্ট:

শুক্রবার খুলনায় টার্কি উদ্যোক্তা সমাবেশ

ঢাকা : শুক্রবার শুরু হতে যাচ্ছে টার্কি উদ্যোক্তা সমাবেশ-২০১৮ ও খুলনা বিভাগীয় খামারিদের মিলন মেলা। খুলনার হরিণটানা রিয়া বাজার মীর মসজিদ এলাকায় সুন্দরবন এগ্রো এর সার্বিক সহযোগীতায় ও তত্বাবধানে এবং রাফসান এগ্রো ও সল্টি সয়েল এগ্রো এর আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

টার্কি উদ্যোক্তা এবং বাংলাদেশ টার্কি বার্ডস এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি শাকিল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাফসান এগ্রো এর কর্ণধার রাজিব আনোয়ার (বাবু) এবং সল্টি সয়েল এগ্রো এর কর্ণধার রাজন তানভীর এ অনুষ্ঠানের আয়োজন করছেন। তবে সার্বিক সহযোগীতায় এবং তত্বাবধানে থাকছেন তিনি নিজেই।

টার্কি বার্ডস এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও তরুণ উদ্যোক্তা শাকিল মাহমুদ বলেন, আমি মনে প্রাণে বিশ্বাস করি একজন সৎ উদ্যোক্তা ও একটা সঠিক উদ্যোগ শুধু নিজের নয়, গোটা দেশের জন্য কল্যাণ বয়ে আনতে পারে। তাই আসুন আমরা আমাদের অভিজ্ঞতা ও ভাবনা একে অপরের সাথে শেয়ার করি, হয়তো আমরা আরো নতুন করে, আরো জুড়ালোভাবে আমাদের উদ্যোগকে সফল করার চেষ্টা করতে পারবো। এটা সুধুই সমাবেশ। এখানে টার্কির সবদিক নিয়ে আলোচনা করা হবে। তবে মুল আলোচনা হতে পারে ভোক্তা তৈরী। আর কিছু না হোক আপনাদের সাথে পরিচিত হতে পারবো সেটাও কম কি।

শাকিল মাহমুদ বলেন, ‘এ সিজনে আমার মত যারা পিকনিক করতে পারেননি, আমি মনে করি এ সমাবেশ আমদের জন্য একটা পিকনিক হবে। কারণ খুলনার দুই ইয়াং টার্কি খামারি রাজন ভাই সল্টি সয়েল এগ্রো ও রাজিব আনোয়ার মানে বাবু ভাই আপনাদের টার্কি ভোজ করানোর দায়িত্ব নিয়েছেন। তাই এটা সমাবেশে কাম পিকনিক। মূল কথা এই অঞ্চলের খামারিদের মিলনমেলা হতে যাচ্ছে। আরেকটি কথা এখানে কোন প্রকার চাঁদা বা ফি লাগবেনা এ দায়িত্ব ওই ইয়াংম্যানদের।’

তিনি আরও বলেন, ‘আশা রাখছি এ অনুষ্ঠানের মাধ্যমে টার্কি সম্পর্কিত বিভিন্ন দিক নিয়ে আরো বিস্তর জ্ঞান লাভ করতে পারবো। সেই সাথে টার্কি নিয়ে নানা সমস্যা ও সম্ভাবনার দিকগুলো উঠে আসবে টার্কি উদ্যোক্তা সমাবেশের মাধ্য দিয়ে।’

সমাবেশে থাকবেন বাংলাদেশ টার্কি বার্ডস এ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী শাহিন হাওলাদার সহ খুলনা বিভাগীয় অঞ্চলের টার্কি উদ্যোক্তারা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer