Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

শিক্ষা উপকরণ পেয়ে উৎসবে মাতলো রেওলা বিদ্যালয়ের শিক্ষার্থীরা

ওবায়দুর রহমান

প্রকাশিত: ১৭:০০, ২৮ জানুয়ারি ২০১৭

আপডেট: ১৭:০১, ২৮ জানুয়ারি ২০১৭

প্রিন্ট:

শিক্ষা উপকরণ পেয়ে উৎসবে মাতলো রেওলা বিদ্যালয়ের শিক্ষার্থীরা

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুর : শনিবার গাজীপুরে রেওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য এক বিশেষ আনন্দের দিন। এদিন তাদের মাঝে বিতরণ করা হয় শিক্ষা উপকরণ। বছরের প্রথম মাসে রীতিমতো উৎসব আনন্দে নতুন প্রাপ্তির পর আবার শিক্ষা উপকরণ পেয়ে দারুণ উচ্ছ্বসিত কোমলমতি শিশুরা।

বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে শিশুদের হাতে এসব উপকরণ তুলে দেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বিভাগের যুগ্ম সচিব নাজমুল হক খান।

বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হাজী মাকসুদুর রহমান কাজল মোল্লার পক্ষ থেকে দেওয়া শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয় বিদ্যালয়টির অর্ধসহস্র শিক্ষার্থীদের মাঝে। এসব উপকরণ পেয়ে উৎসব আনন্দে মেতে উঠে শিশুরা।

আয়োজনে উপস্থিত গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের রেওলা গ্রামের স্থানীয় বিশিষ্টজন ও অভিভাবকরাও এসময় উচ্ছ্বাস প্রকাশ করেন শিশুদের আনন্দে।

বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন, বাড়িয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান খান, সদর উপজেলা সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মর্জিনা পারভীন ও মো: আবদুল কুদ্দুছ, ডা. অধীর চক্রবর্তী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজুয়ানুল হক। উপস্থিত ছিলেন বিদ্যুৎসাহী ফারমিনা কায়সার নিশিতা, ফাহিমা আক্তার হোসনা, নাজনীন সুলতানা বীণা ও আফরোজা আক্তার প্রমুখ। 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer