Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

শাজাহানপুরে এক নারীর ভয়ে ‘উধাও’ পিতাপুত্র

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪০, ৯ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শাজাহানপুরে এক নারীর ভয়ে ‘উধাও’ পিতাপুত্র

ছবি: বহুমাত্রিক.কম

বগুড়া : বগুড়ার শাজাহানপুরে উম্মে আকতার (২৮) নামের এক নারীর ভয়ে নিজ বাড়ী ছেড়ে ‘উধাও’ হয়েছেন পিতাপুত্র। এই ঘটনায় এলাকার আবালবৃদ্ধ-বণিতার মাঝে শুরু হয়েছে কৌতুহল।

শুক্রবার চাঞ্চল্যকর এ ঘটনাটি প্রকাশ্যে আসে উপজেলার বৃ-কুষ্টিয়া গ্রামে। উম্মে আকতার নামে ওই নারী গত তিনদিন ধরে সেই বাড়িতে অবস্থান করছেন। তিনি বগুড়া শেরপুর উপজেলার টাউন কলোনীর দুলাল হোসেনের মেয়ে।

জানা গেছে, শাজাহানপুরের বৃ-কুষ্টিয়া গ্রামের মোঃ বাদশা মিয়ার ছেলে আবদুর রউফ (২৩) এর সঙ্গে দীর্ঘদিন একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করতেন উম্মে আকতার। কর্মজীবনে একসাথে চলাফেরায় তাদের দু’জনের মাঝে গড়ে উঠে ভালবাসার গভীর সম্পর্ক। অসম সেই সম্পর্ক একপর্যায়ে রূপ নেয় সাথে চলে শারীরিক সম্পর্কে। 

তার দাবি, বিয়ে না হলেও স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে বাসাভাড়া নিয়ে এমনিভাবে তারা চার বছর একত্রে বসবাস করেন। চার বছরের মাথায় উম্মে আকতার স্ত্রীর স্বীকৃতি দাবি করেন। কিন্তু তাতে রাজী না হওয়ায় ক’দিন পুর্বে বাসা থেকে পলায়ন করে রউফ। তাই বাধ্য হয়ে রউফের বাড়ীতে এসে এসব কথা জানায় ওই নারী।

এদিকে ওই নারী হঠাৎ বাড়ীতে উপস্থিত হওয়ায় ছেলে রউফকে নিয়ে বাড়ি ছেড়েছেন পিতা বাদশা মিয়া। সংবাদটি ছড়িয়ে পড়লে গোটা এলাকাজুড়ে সাড়া পড়ে। কৌতূহলী ছেলে বুড়ো সবাই মিলে নারীকে একনজর দেখার জন্য ভিড় করছেন। তবে গত ৩ দিন যাবত এসব ঘটনা ঘটে চললেও নির্বিকার স্থানীয়রা।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer