Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

শহীদ বুদ্ধিজীবী দিবসে রাজধানীতে যান চলাচলে নির্দেশনা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:০৭, ১৩ ডিসেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শহীদ বুদ্ধিজীবী দিবসে রাজধানীতে যান চলাচলে নির্দেশনা

ঢাকা : বৃহস্পতিবার শহীদ বুদ্ধিজীবী দিবস। এ উপলক্ষে বৃহস্পতিবার ভোর ৬টা হতে সকাল সাড়ে ৯টা পর্যন্ত রাজধানীর মিরপুরস্থ শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে নির্বিঘ্নে যানবাহন চলাচলের লক্ষ্যে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে বিকল্প সড়কে চলাচলের জন্য পরিবহন মালিক ও শ্রমিকদের প্রতি আহ্বান জানানো হয়েছে।

ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার ভোর ৬টা হতে সকাল সাড়ে ৯টা পর্যন্ত সকল প্রকার সার্ভিস ট্রান্সপোর্র্ট (বাস-ট্রাক, হিউম্যান হলার ও থ্রি হুইলার ইত্যাদি), রিক্সা, রিক্সা-ভ্যান মিরপুর মাজার রোড (মাজার রোড ক্রসিং হতে মিরপুর ১ নম্বর ক্রসিং পর্যন্ত) পরিহার করে বিকল্প সড়কে চলাচলের জন্য অনুরোধ করা হলো।

যে সব যানবাহন আশুলিয়ার দিক থেকে বেঁড়ীবাধ দিয়ে মিরপুরের দিকে আসবে, সেসব যানবাহন নবাবেরবাগ ক্রসিং হতে বামে মোড় নিয়ে শাহআলী থানা রোড ব্যবহার করবে। যে সব যানবাহন মাজার রোড ক্রসিং দিয়ে শাহআলী মাজার সংলগ্ন এলাকা অতিক্রম করবে, সেসব যানবাহন টেকনিক্যাল মোড় হয়ে দারুস সালাম রোড ব্যবহার করবে। যেসব যানবাহন মিরপুর-১০ নম্বর হতে গাবতলী’র দিকে যাবে, সেসব যানবাহন মিরপুর-১ নম্বর দারুসসালাম রোড হয়ে টেকনিক্যাল মোড় হয়ে যাবে।

নাগরিকদের যানবাহন চলাচলে সাময়িকভাবে বিঘ্ন ঘটায় ডিএমপি’র পক্ষ থেকে দুঃখ প্রকাশ করে এ ব্যাপারে জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়েছে।

বাসস

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer