Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

শহীদ আহ্সান উল্লাহ মাস্টার অডিটোরিয়াম উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:২৩, ১১ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শহীদ আহ্সান উল্লাহ মাস্টার অডিটোরিয়াম উদ্বোধন

ছবি : বহুমাত্রিক.কম

গাজীপুর : গাজীপুরে অত্যাধুনিক কারিগরি সুবিধা সম্বলিত শহীদ আহ্সান উল্লাহ মাস্টার অডিটরিয়াম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

শনিবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ও গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মোঃ জাহিদ আহ্সান রাসেল মহানগরীর প্রাণকেন্দ্রে জয়দেবপুর পিটিআই ক্যাম্পাসে নির্মিত এই অডিটরিয়াম উদ্বোধন করেন।

৫০০ আসন বিশিষ্ট অডিটরিয়াম ভবনের দ্বিতীয় তলায় বেলা ১১টায় শিক্ষক-শিক্ষার্থী ও সুধীজনদের উপস্থিতিতে এই প্রাণবন্ত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- যুগ্ম সচিব মোঃ আব্দুর রহমান, গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, প্রকৌশলী আমিনুল ইসলাম, অতিঃ পুলিশ সুপার রাসেল শেখ, আওয়ামী লীগ নেতা মোঃ ওয়াজ উদ্দিন মিয়া, মোঃ আব্দুল হাদী শামীম প্রমুখ।

পরে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান জয়দেবপুর পিটিআই শিক্ষার্থীদের মধ্যে চলতি বছরের বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন।

নির্মাণ কাজের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আমিনুল ইসলাম জানান, এই প্রকল্পটির বাস্তবায়ন ব্যয় ১১ কেটি ২২ লাখ ৮৮ হাজার ৯৮২ টাকা ৮৫ পয়সা। চারতলা ফাউন্ডেশন দিয়ে তৈরি ভবনের তিনতলা পর্যন্ত সম্পন্ন হয়েছে। প্রতি তলায় জায়গা আছে ১০ হাজার স্কয়ার ফুট করে। অত্যাধুনিক সাউন্ড ও লাইট -এর কারিগরি সুবিধাসহ পাঁচশত আসন বিশিষ্ট শীততাপ নিয়ন্ত্রিত এই অডিটরিয়ামটির তিনতলায় দুইটি বাসস্থান ও দুইটি ক্যান্টিন নির্মাণ করা হয়েছে। এছাড়াও গাড়ি পার্কিং করা ও ২৪ ঘন্টা ২০০ কেবি জেনারেটর ব্যবহারের সুবিধাও রাখা হয়েছে। আওয়ামীলীগ নেতা ও গাজীপুর-২ আসনের প্রয়াত সংসদ সদস্য আহ্সান উল্লাহ মাস্টারের নামে এই অডিটরিয়ামের নামকরণ করা হয়েছে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer