Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

লেগুনা ধাক্কায় শ্রমিক আহতের ঘটনায় মহাসড়ক অবরোধ

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২০:৪৬, ২৩ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:৫৯, ২৪ অক্টোবর ২০১৬

প্রিন্ট:

লেগুনা ধাক্কায় শ্রমিক আহতের ঘটনায় মহাসড়ক অবরোধ

গাজীপুর : গাজীপুর মহানগরীর কোনাবাড়ী এলাকায় লেগুনা ধাক্কায় মন্টি আক্তার নামে এক নারী শ্রমিক আহতের ঘটনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে শ্রমিকরা।

এসময় বিক্ষুব্দ শ্রমিকরা বেশ কয়েকটি যানবাহনে ভাংচুর চালায়। এতে ওই মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

রোববার সকাল ৮টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাড়কের কোনাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

সালনা হাইওয়ে থানার ওসি মো. হোসেন সরকার জানান, সকাল ৮টার দিকে মন্টি আক্তার নামের এক নারী পোশাক শ্রমিক কারখানায় যাওয়ার পথে কোনাবাড়ি এলাকায় লেগুনা ধাক্কায় আহত হন।

পরে বিষয়টি কোনাবাড়ী এলাকার বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকরা জানতে পেরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে এবং তারা মহাসড়কের উপর টায়ারে আগুন ধরিয়ে দেয়। একপর্যায়ে বিক্ষুব্দ শ্রমিকরা ওই মাহসড়ক দিয়ে চলাচলরত বেশ কয়েকটি যানবাহনে ভাংচুর চালায়।

পরে ওই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায় এবং মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে সালনা হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দিলে প্রায় এক ঘন্টা পর সকাল ৯ টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

এদিকে, লেগুনা ধাক্কায় মন্টি নামের নারী পোশাক শ্রমিক আহত হওয়ার পর তাকে উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়।

ঘটনার পর লেগুনা চালককে আটক করা হয়েছে বলেও জানান ওসি হোসেন সরকার।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer