Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

‘লুই আই কানের মূল নকশা বাস্তবায়ন সরকারের ষড়যন্ত্র’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২:২৬, ৫ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

‘লুই আই কানের মূল নকশা বাস্তবায়ন সরকারের ষড়যন্ত্র’

ঢাকা : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, প্রধানমন্ত্রীর টার্গেট বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজার। তাই মূল নকশা বাস্তবায়নের নামে মাজার সরানো নীল নকশা করছেন।

তিনি বলেন, সরকারের মূল উদ্দেশ্য হচ্ছে জিয়ার মাজার কমপ্লেক্স উচ্ছেদ করা। লুই আইকানের নকশা নিয়ে সরকারের দৌঁড়ঝাপ প্রধানমন্ত্রীর হিংসাশ্রয়ী আচরণেরই বহি:প্রকাশ। জনগণ ভোটারবিহীন সরকারের এই নীলনকশা বাস্তবায়ন করতে দেবে না।

সোমবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী দেশকে এক অশুভ পরিণতির দিকে ঠেলে দিতে চান। তিনি রক্তপাত ছাড়া সুস্থির থাকতে পারেন না। দেশের ভেতরে বিভেদ বিভাজনেই যেন তার রাজনৈতিক কর্মসূচি। মেরুকরণের বিপদজ্জনক খেলায় তিনি গোটা জাতিকে ধ্বংসের কিনারায় পৌছে দিয়েছেন।

`বিশেষজ্ঞরা বলছেন -লুই আই কানের মূল নকশা বাস্তবায়ন কখনও সম্ভব নয়। বিএনপি মনে করে ভোটারবিহীন সরকার যে নকশা আনার চেষ্টা করছে সেটা আসল কি না সে ব্যপারে জনমনে যথেষ্ট সন্দেহ রয়েছে। তাই শহীদ জিয়াউর রহমানের মাজার সরানোর সকল ষড়যন্ত্র জনগণ সকল শক্তি দিয়ে রুখে দেবে জনগণ। এমনকি মাজার নিয়ে ষড়যন্ত্রে সরকার নিজেদের পতনে স্বেচ্ছায় স্বাক্ষর করবে,` যোগ করেন রিজভী।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer