Bahumatrik Logo
১৯ অগ্রাহায়ণ ১৪২৩, শনিবার ০৩ ডিসেম্বর ২০১৬, ১২:৪২ অপরাহ্ণ

লালন একাডেমীতে এডহক কমিটি


১৯ মে ২০১৬ বৃহস্পতিবার, ০৮:৫৬  এএম

কুষ্টিয়া প্রতিনিধি

বহুমাত্রিক.কম


লালন একাডেমীতে এডহক কমিটি
ছবি-বহুমাত্রিক.কম

কুষ্টিয়া : কুষ্টিয়া লালন একাডেমির কার্যকরী সংসদের সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মুজিব-উল-ফেরদৌস, লালন একাডেমীর সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ সেলিম হকসহ, অন্যান্য কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন। জেলা প্রশাসকের নির্দেশক্রমে একাডেমির গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচনে মাধ্যমে পরবর্তী কার্যকরী কমিটির পরিষদ গঠনের লক্ষ্যে বর্তমান পরিষদ ভেঙে দেয়া হয়।

নির্বাচনকালীন সময়ের জন্য জেলা প্রশাসককে আহবায়ক, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)কে সহ-সভাপতি এবং নেজারত ডেপুটি কালেক্টরকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট অ্যাডহক কমিটি গঠন করা হয়েছে।

জেলা সিনিয়র তথ্য কর্মকর্তাকে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। ভোটার তালিকা হালনাগাদকরণ, আপত্তি গ্রহণ, শুনানি, চূড়ান্ত তালিকা টানিয়ে দেয়া ইত্যাদি কার্যক্রম পরিচালনা করবেন।

তিনি তাঁর নির্বাচন সংক্রান্ত কার্যক্রম পরিচালনা করার জন্য প্রয়োজনীয় জনবল নিয়োগ প্রদান করাসহ জেলা সমবায় কর্মকর্তাকে অডিট সংশ্লিষ্ট কার্যক্রম সম্পন্ন করা এবং ইতঃপূর্বে যে সমস্ত রশিদ ছাপানো হয়েছে সেগুলো চলমান রাখা ও ইজারা, ক্রয় সংক্রান্ত বিষয়াদি, ক্যাশবই হালনাগাদকরণ ইত্যাদি বিষয়েও সভাটিতে বিশদ আলোচনা করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।