Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

লাউয়াছড়ায় গাছ পড়ে পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন দেড়ঘন্টা আটকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৪৭, ৩০ জুন ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

লাউয়াছড়ায় গাছ পড়ে পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন দেড়ঘন্টা আটকা

মৌলভীবাজার : কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকায় রেলপথের উপর গাছ পড়ে সিলেটগামী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন দেড় ঘন্টা আটকা পড়ে। ঘটনার পর থেকে সিলেটের সাথে সারাদেশের সরাসরি রেল যোগাযোগ বন্ধ হয়ে পড়ে। শনিবার বিকাল পৌণে ৪টায় এ ঘটনাটি ঘটে।

আখাউড়া-সিলেট রেলপথের শমশেরনগর স্টেশন সূত্রে জানা যায়, শনিবার বিকালে চট্রগ্রাম থেকে সিলেটগামী যাত্রীবাহী ১১৯ নম্বর আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন বেলা ৩টা ৪৫ মিনিটের সময় লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকা অতিক্রম করছিল। এসময় ধমকা বাতাসে একটি গাছ ভেঙ্গে পড়ে রেলপথের উপর। পরে সিলেটগামী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন পাহাড়ি এলাকায় আটকা পড়ে। এরপর থেকে সিলেটের সাথে সারাদেশের ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে।

শমশেরনগর স্টেশন মাস্টার কবির আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এর ফলে সিলেট থেকে ঢাকাগামী যাত্রীবাহী আন্তনগর পারাবত ট্রেন কমলগঞ্জের ভানুগাছ স্টেশনে আটকা পড়ে। রেলপথের উপর পড়ে থাকা গাছটি অপসারণের পর বিকাল ৫টা ২০ মি. সময় ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে উঠে। শ্রীমঙ্গলস্থ রেলওয়ে গণপূর্ত বিভাগের উর্দ্ধতন উপ-সহকারী প্রকৌশলী ইরফান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গাছ কেটে সরানোর পর ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer