Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

লক্ষ্মীপুরে জুতা পায়ে শহীদ মিনারে ছাত্রলীগ

লক্ষ্মীপুর সংবাদদাতা

প্রকাশিত: ১৫:০২, ২১ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

লক্ষ্মীপুরে জুতা পায়ে শহীদ মিনারে ছাত্রলীগ

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুর : শহীদ দিবস ও আন্তর্জাতিক  মাতৃভাষা দিবস পালনকালে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ জুতা পায়ে শহীদ মিনারে ফুল দিয়েছে। ২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে ক ছাত্রলীগ কর্মীকে জুতা পায়ে শহীদ মিনার বেয়ে উপরে উঠে ফুলের ডালা ঝুলাতে দেখা গেছে।

মঙ্গলবার দিবাগত রাতে ২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে লক্ষ্মীপুর কেন্দ্রীয় শহীদ মিনারে এই ঘটনা ঘটে।

শ্রদ্ধা নিবেদনের বিপরীত এমন চিত্র দেখে অনেকেই হতবাক হয়েছেন। তবে তেমন কাউকে প্রতিবাদ করতে দেখা যায়নি। এসময় উপস্থিত সাংবাদিকরা ছবি তুলতে গেলে তাদের বাঁধা দেওয়া হয়।

সবার উপরে ফুলের ডালা রাখতে লক্ষ্মীপুর সদর উপজেলা ছাত্রলীগ এই কান্ড ঘটায়। এসময় বেশ কয়েকজনকে সেলফি তোলে। এসব পরিস্থিতির কারণে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতি ও পেশাজীবী সংগঠনের লোকজন বিব্রত হয়েছেন। ক্ষোভ ও তীব্র নিন্দা জানিয়েছেন সচেতন মহল।

প্রত্যক্ষদর্শীরা জানান, অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে লক্ষ্মীপুরে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। একপর্যায়ে সদর উপজেলা ছাত্রলীগ ও পলেটেকনিক ইনিস্টিটিউট ছাত্রলীগের নেতাকর্মীরা ফুল নিয়ে শহীদ মিনারে উঠে। এসময় বেশ কয়েকজন কর্মীর পায়ে জুতা দেখা যায়। তাদের মধ্যে একজন কর্মী হুাড়াহুড়ি করে অন্যদের দেওয়া ফুল মাড়িয়ে জুতা পায়ে শহীদ মিনারে বেয়ে উপরে উঠেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer